January 25, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পলাশবাড়ীতে নির্বাচন পরর্বতী হামলা ভাংচুর নির্যাতনের স্বীকার ভুক্তভোগীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

গাইবান্ধা ঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় গত ২৮ নভেম্বর ৫ নং মহদীপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নির্বাচন পরবর্তী ব্রজুরুক বিষ্ণুপুর গ্রামের পরাজিত ইউপি সদস্য চিহিৃন্ত সন্ত্রাসী আতিয়ার রহমান গং কর্তৃক নির্বাচনী ফলাফলকে কেন্দ্র করে বিজয়ী ইউপি সদস্য সাংবাদিক রাহিদুল ইসলাম বাবুর কর্মী সমর্থকদের বাড়ী ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের প্রতিবাদে ভুক্তভোগী পরিবারদের অংশ গ্রহনে বিশাল এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ কর্মসূচী পালন শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে ভুক্তভোগী পরিবারের সদস্যরা পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। এ স্মারকলিপি অনুলিপি স্থানীয় জাতীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি,জেলা প্রশাসক,জেলা পুলিশ সুপার,র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের প্রেরণ করেছে।

আজ বৃহস্পতিবার সকালে পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড়ে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ভোক্তভোগী নারী ও পুরুষগণ তারা হামলার চিত্র তুলে ধরে অবিলম্বে পরাজিত ইউপি সদস্য প্রার্থী আতিয়ার গং এর সন্ত্রাসীদের দৃষ্ঠান্ত মুলক শাস্তি দাবী করেন। শেষে বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট গিয়ে স্মারকলিপি প্রদান করেন।

উল্লেখ্য, ভুক্তভোগী পরিবারের উপর হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগে চিহিৃন্ত সন্ত্রাসী পরাজিত ইউপি সদস্য আতিয়ার রহমান গং এর বিরুদ্ধে পলাশবাড়ী থানায় অভিযোগ দায়ের করে।