June 21, 2021

Jagobahe24.com news portal

Real time news update

পলাশবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পলাশবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

পলাশবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গাইবান্ধা ঃ যথাযোগ্য ভাবে রাষ্ট্রীয় মর্যাদায় গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম (৬৮) এর দাফন সম্পন্ন। এর আগে বার্ধক্যজনিত কারনে তিনি বিভিন্ন জটিল অসুস্থতায় ভুগছিলেন বুধবার রাত ১১টার দিকে তিনি তার নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাকে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদান শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে তাঁর আত্মার মাগফেরাত ও শ্রদ্ধা নিবেদনে কফিনে পুষ্পমাল্য অর্পণ এবং যথাযথ সম্মান প্রদর্শনসহ আনুষ্ঠানিক সালামের মধ্যদিয়ে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়েছে। মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়ে, স্ত্রী,নাতি-নাতনী, পরিবারের সদস্য, পাড়া-প্রতিবেশি,আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষী ও সহকর্মীবীর সহযোদ্ধাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
করোনা কালিন লকডাউনে যথাযথ স্বাস্থবিধি অনুসরন পূর্বক পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড প্রশাসক মো.কামরুজ্জামান নয়নের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানকালে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আব্দুর রহমান ,উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ভাইস-চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম রিপন, দায়িত্বপ্রাপ্ত থানা অফিসার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. মতিউর রহমান ও সহ অন্যান্য ধর্মপ্রাণ মুসুল্লী এসময় উপস্থিত ছিলেন।
মরহুম বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম উপজেলার পবনাপুর ইউনিয়নের মালিয়ানদহ গ্রামের মৃত মোহাম্মাদ আলীর ছেলে। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক পেশাজীবি সংগঠন সমুহের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন।