October 28, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পলাশবাড়ীতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্দ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

পলাশবাড়ীতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্দ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

পলাশবাড়ীতে বৃষ্টিবিহীন কালবৈশাখী তান্ডবে গাছচাপায় নিহত-২

কাঁচাপাকা বসতবাড়িসহ ব্যাপক ক্ষয়ক্ষতি

গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ীতে বৃষ্টিবিহীন কালবৈশাখী তান্ডবে ঘরের চালে গাছ ভেঙ্গে পড়ে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, ৪ এপ্রিল রবিবার দুপুরে হঠাৎ বৃষ্টিবিহীন কালবৈশাখী ঝড় শুরু হয়। এসময় প্রায় ঘন্টাব্যাপী ঝড়ের তাণ্ডবলীলায় পৌরশহরসহ উপজেলার বিভিন্ন স্থানে সদ্য রোপণকৃত ইরি ধানের ক্ষতিসহ উপড়ে পড়েছে গাছপালা, ক্ষতিগ্রস্ত হয়েছে কাঁচাপাকা-বসতবাড়ি, দোকানপাট। ঝড়ে প্রায় ৫ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিলো। তবে রাত্রি আটটায় বিদ্যুৎ সরবরাহ পৌরশহরে চালু হলেও অনেক স্থানে বিদ্যুৎ বন্ধ থাকার খবর পাওয়া গেছে।
গাছচাপায় নিহতরা হলেন, বেতকাপা ইউনিয়নের ডাকেরপাড়া গ্রামের ইউনুস আলীর স্ত্রী জাহানারা বেগম (৫০) ও একই ইউনিয়নের মোস্তফাপুর গ্রামের আব্বাস আলীর ছেলে গোফ্ফার (৪২)।
ঝড়ে নিহতের খবর পেয়ে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান নয়ন ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্থ পরিবার দু’টির মাঝে জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাৎক্ষনিক নগদ দশ হাজার করে টাকা সহায় প্রদান করেন। তবে এরিপোর্ট লেখা পর্যন্ত ক্ষয়ক্ষতি নিরুপণ করা সম্ভব হয়নি।