December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পলাশবাড়ীতে সাম্প্রদায়ীক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

পলাশবাড়ীতে সাম্প্রদায়ীক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

পলাশবাড়ীতে সাম্প্রদায়ীক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত

গাইবান্ধা ঃ তোমার দেশ আমার দেশ, বাংলাদেশ বাংলাদেশ, সম্প্রতির কোন দেশ, আমার প্রিয় বাংলাদেশ ..এই শ্লোগাণ কে সামনে রেখে সারাদেশের ন্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বকর প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপনের পরিচালনায় সাম্প্রদায়ীক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আজ মঙ্গলবার সকাল ১১ টায় পলাশবাড়ী পৌর শহরের চৌমাথা মোড়ে হতে শোভাযাত্রা শুরু করে শহরের বিভিন্ন সড়ক ঘুরে চৌমাথা মোড়ে সম্প্রতি সমাবেশে মিলিত হয়। এ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একে এম মোকসেদ চৌধুরী বিদ্যুৎ, সহ সভাপতি আলী রেজা মোস্তফা গোলাপ,ভিপি রফিকুল ইসলাম,শহিদুল ইসলাম বাদশা,বাবলু মাষ্টার,যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,যুগ্ন সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুমার মিত্র,জাতীয় শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আজাদ সাবু,সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত,বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আশরাফুল ইসলাম তিতাস,মৎস্যজীবীলীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল,সাধারণ সম্পাদক আনিছুর রহমান,ছাত্রলীগ সভাপতি আতিক হাসান মিল্লাত ,জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগ সাধারণ সম্পাদক সরোয়ার কবির মজনু,সহ সভাপতি মাসুদ পোদ্দারসহ অন্যান্যরা। এসময় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরাসহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।
বক্তরা সম্প্রদায়ীক সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্ঠান্ত মুলক শাস্তি দাবী এবং সাম্প্রদায়ীক সন্ত্রাস বন্ধে সরকারকে আরো কঠোর পদক্ষেপ গ্রহনের আহবান জানান ।