September 26, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পাকেরহাটে মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষে এক দ্বিতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু

পাকেরহাটে মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষে এক দ্বিতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু

পাকেরহাটে মোটরসাইকেল ও নসিমন সংঘর্ষে এক দ্বিতীয় শ্রেণীর ছাত্রের মৃত্যু

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে ফের ভটভটি ও মোটরসাইকেল সংর্ঘষে মিম ইসলাম (৮) নামে মোটরসাইকেল আরোহী এক দ্বিতীয় শ্রেণির ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে নিহত মিমের বাবা মোটর সাইকেল চালক ইসাহাক আলী গোলাপ শাহ (৪৫) ও তাঁর মা জাকিয়া বেগম (৪০)।
বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বাণিজ্যিক প্রাণকেন্দ্র পাকেরহাট পান ধোয়ার ঘাটে এই মর্মান্তিক সড়ক দূর্ঘটনা ঘটে।
নিহত মিম উপজেলার আংগারপাড়া ইউনিয়নের বাংলাবাজার এলাকার কাপড় ব্যবসায়ী গোলাপ শাহয়ের বড় ছেলে ও বাংলা বাজার নূরানী কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটার দিকে লাইসেন্স বিহীন একটি ভটভটির সাথে একটি মোটরসাইকেলের সংঘর্ঘ হয়। এতে মোটরসাইকেলের সামনে বসা নিহত মিম মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাকেরহাট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিমকে মৃত ঘোষণা করে ও আহত দুজন ঐ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ওসি শেখ কামাল হোসেন জানান, পরিবারের কোন আপত্তি না থাকায় লাশ পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। তিনি আরো জানান, অনিবন্ধিত যানবাহন ও অদক্ষ চালকের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে,এটি অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গত চার মাসে খানসামা উপজেলার বিভিন্ন স্থানে সড়ক দূর্ঘটনায় উত্তরা ইপিজেড কর্মী ও কলেজ ছাত্রসহ ৬জন নিহত হয়েছে।