May 14, 2021

Jagobahe24.com news portal

Real time news update

পার্বতীপুরে পরকিয়ার জেরে স্বামীকে স্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী

পার্বতীপুরে পরকিয়ার জেরে স্বামীকে স্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী

পার্বতীপুরে পরকিয়ার জেরে স্বামীকে স্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী

আল মামুন মিলন, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি
পরকিয়ার জেরে দিনাজপুরের পার্বতীপুরে নিজ স্বামীর গলায় ওড়না পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল ১০ টার দিকে পৌর শহরের চান্দোয়াপাড়া গ্রামে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। আটক করা হয়েছে ঘাতক স্ত্রী শরিফা বেগমকে (৩৫)। নিহত শাহাজাদা হোসেন(৪০) টাংগাইলের দেশ বাংলা অটো রাইস মিলে শ্রমীক হিসেবে কাজ করত বলে জানা গেছে। সে পৌর শহরের চান্দোয়াপাড়ার মৃত জহির উদ্দিনের ছেলে।
জানা যায়, দেড় বছর আগে রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের সাথে বিয়ে হয় শাহাজাদার। শাহজাদা টাইগাইল দেশবন্ধু অটো রাইস মিলে চাকরি করার সুবাদে পরকিয়ায় জড়িয়ে পড়ে শরিফা । আজ বৃহসবপতিবার ভোর ৫ টার দিকে শাহাজাদা বাড়ীতে পৌছে। সকালে নাস্তার টেবিলে সুযোগ বুঝে স্ত্রী শরিফা বেগম
সুজির সাথে ঘুমের ট্যাবলেট মিশিয়ে দেয়। ট্যবলেট মিশ্রিত সুজি খেয়ে শাহজাদা কিছুক্ষণ পর ঘুমের কোলে ঢ়লে পড়ে। এ সুযোগে স্ত্রী শরিফা বেগম স্বামীর গলায় ওড়না র্পেচিয়ে শ্বাসরোধ করে মৃত নিশ্চিত করে। এ ঘটনাকে কেন্দ্র করে নিহতের ভাই পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামল দায়ের করে। পুলিশ স্ত্রী শরিফা বেগমকে আটক করে থানায় নিয়েছেন। পুলিশকে দেওয়া প্রাথমিক জবান বন্দিতে শরিফা ঘটনার সত্যতা শিকার করেছেন বলে মডেল থানার (ওসি তদন্ত) সোহেল রানা নিশ্চিত করেন।