November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পার্বতীপুরে বহুল কাংখিত সিংগীমারী সড়ক পাকাকরনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

পার্বতীপুরে বহুল কাংখিত সিংগীমারী সড়ক পাকাকরনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

পার্বতীপুরে বহুল কাংখিত সিংগীমারী সড়ক পাকাকরনের ভিত্তি প্রস্তর উদ্বোধন

আল মামুন মিলন, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধিঃ
দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের সিংগীমারী বাজার থেকে কাজীপাড়া পর্যন্ত প্রায় তিন কিলোমিটার সড়ক পাকাকরনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার(৬ নভেম্বর) দুপুর ২ টায় ফিতা কেটে সড়কের শুভ উদ্বোধন করেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি। এ সময় সিংগীমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, সিংগীমারী উচ্চ বিদ্যালয়,স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ ও মানব কল্যান সংঘের পক্ষ থেকে ফুলেল সুভেচ্ছা জানানো হয় অতিথিদের।
উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ আমজাদ হোসেন, উপজেলা প্রকৗশলী আহসান হাবিব, রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হুমায়ুন কবির ও সাধারন সম্পাদক দ্বিপক কুমার রায় ও ঠিকাদারী প্রতিষ্ঠান পপি রানী মহন্ত’র স্বত্বাধিকারী দুলাল মহন্ত প্রমুখ।
অগ্রাধিকার ভিত্তিতে পল্লি অবকাঠামো উন্নয়ন প্রকল্প- ৩ শীর্ষক প্রকল্পের আওতায় সিংগীমারী বাজার হয়ে ধোদারপাড়া ভায়া খ্যানপাড়া হতে কাজীপাড়া প্রায় ৩ কিলোমিটার রাস্তা উন্নয়ন কাজের অংশ হিসেবে সড়কটি পাকাকরনের ভিত্তি প্রস্তর উদে¦াধন করা হয় । পল্লী উন্নয়ন ও স্হানীয় সরকার মন্ত্রণালয়ের অর্থায়নে ১ কোটি ৭৩ লক্ষ টাকা প্রাক্কলিত ব্যায়ে উপজেলাএলজিইডি প্রকল্পটি বাস্তবায়ন করবেন। প্রকল্পটি বাস্তবায় নের ফলে পার্বতীপুর- বদরগঞ্চ উপজেলার যোগাযোগ উন্নয়ন সহ পাশ্ববর্তী ১০ গ্রামের মানুষ যোগাযোগ ব্যাবস্থার সুফল পাবে। গড়ে উঠবে কল কারখানা ব্যাবসা প্রতিষ্ঠান সহ নানা স্থাপনা।