November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় শিশু কাওছার খুঁজে পেল পরিবার

পীরগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় শিশু কাওছার খুঁজে পেল পরিবার

পীরগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় শিশু কাওছার খুঁজে পেল পরিবার

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের পীরগঞ্জ থানা পুলিশের মানবিক প্রচেষ্টায় ২৪ ঘন্টায় সন্তানহারা শিশু কাওছারকে ফিরে পেল ঢাকা মিরপুরের লগেুনা ড্রাইভার মনু মিয়া।
পুলিশ সুত্রমতে ৯৯৯ এ হতে ফোন পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ গত ১৮.০৩.২০২১ বৃহস্পতিবার পথভ্রষ্ট মোঃ কাওছার (১১) মদনখালী ইউনিয়নের ডাসারপাড়া থেকে উদ্ধার করে থানা হেফাজতে নারী ও শিশু হেল্প ডেস্কে নিয়ে আসে। সে মিরপুর ২ নং ছাড়া আর কিছুই বলতে পারছিল না। শুধুই কান্না করছিল আর বাসায় যেতে চাচ্ছিল। পীরগঞ্জ থানা পুলিশ শিশু কাওছারের ছবি মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ এর Whatsapp প্রেরন করলে ২৪ ঘন্টা পর তার বাবা মাকে খুঁজে পায় মিরপুর মডেল থানা পুলিশ।
মিরপুর মডেল থানার পিছনে ৬০ ফিট রাস্তা পাকা মসজিদ নামক এলাকায় বাবা মায়ের সাথে সাথে বসবাস করত করত কাওছার। তার মা মানুষের বাড়িতে ঝি এর কাজ করে এবং বাবা লেগুনা চালায় মিরপুরে। দুই ভাই বোনের মধ্যে সে বড়।
মিরপুর থানা পুলিশের কাছ থেকে কাওছারের সন্ধান পেয়ে পীরগঞ্জ থানায় চলে আসে শুক্রবার সন্ধ্যায়। মনু মিয়া সন্তানকে ফিরে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়ে এবং সেসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। বাবা তার সন্তান কাওছারকে পেয়ে আত্মহারা ধন্যবাদ জানায় পীরগঞ্জ থানা পুলিশকে।
পীরগঞ্জ থানা পুলিশ শুক্রবার তার বাবার নিকট ফিরিয়ে দেয়।