April 13, 2021

Jagobahe24.com news portal

Real time news update

ফুলবাড়ীতে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত।

ফুলবাড়ীতে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত।

ফুলবাড়ীতে অন্যায়ভাবে শিক্ষককে মামলায় জড়িয়ে হয়রানি।

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শালগ্রামে জমি-জমার বিরোধের ঘটনায় ষড়যন্ত্রমূলক একজন আদর্শ শিক্ষক কে মামলায় জড়িয়ে হয়রানি। শিক্ষক ও সুধিমহলে ক্ষোভ।
গত ১১ ফেব্রুয়ারী সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির শালগ্রামে একটি জমি-জমার ঘটনায় ওই গ্রামের মৃত মহির উদ্দিনের পুত্র মোঃ মমতাজ আলী (৫৫) কে ঘটনা স্থলে উপস্থিত থেকে হুকুমদানের অপরাধে ষড়যন্ত্রমূলক একটি মামলায় অভিযুক্ত করা হয়েছে। (ফুলবাড়ী থানার মামলা নং- ৮,তাং-১২.২.২১) অনুসন্ধানে যানা যায়, মোঃ মমতাজ আলী ৩৪ বছর যাবত শিক্ষকতা পেশায় জড়িত। আদর্শ শিক্ষক হিসেবে তাঁর খ্যাতি রয়েছে। এ বিষয়ে রুদ্রাণী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মোঃ সাদেকুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, মোঃ মমতাজ হোসেন মন্ডল আমাদের প্রতিষ্ঠানের বিএসসি, বিএড সহকারী সিনিয়র শিক্ষক এবং ম্যানেজিং কমিটির সদস্য। তিনি প্রতিদিনের ন্যায় গত ১১.১২.২১ তারিখে সকাল ১০টায় যথারীতি বিদ্যালয়ে হাজির হয়ে সরকার ঘোষিত বিভিন্ন কার্যক্রম, বাগান তৈরি, বিশুদ্ধ পানীয় প্রকল্পের কাজে প্রায় ২ঘন্টার অধিক সময় বিদ্যালয়ে উপস্থিত ছিলেন। যা প্রতিষ্ঠানের সিসি ক্যামেরায় ধারণ রয়েছে।
বিদ্যালয়ের অফিস সহকারী মোঃ আবুল খায়ের জানান, মমতাজ স্যার সহ ১২টার পর বিদ্যালয় থেকে ফুলবাড়ী সোনালী ব্যাংকে বেতন উত্তোলন ও নতুন চেক বই নেয়ার জন্য যাই। মোঃ মমতাজ হোসেন লিখিত ভাবে জানান, আমার বিরুদ্ধে যে অভিযোগ ও সংবাদ প্রচার করা হচ্ছে তা ভিত্তিহীন, ষড়যন্ত্রমূলক এবং মানহানিকর। গত ১১.০২.২০২১ তারিখে সকাল ১১ ঘটিকায় শালগ্রামের মৃত ওসমানগনির পুত্র মোঃ মেহেদুল ইসলাম যে ঘটনায় আমাকে মামলায় অভিযুক্ত করেছেন তার সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। সে সময় আমি বিদ্যালয়ে উপস্থিত ছিলাম। এ বিষয়ে মামলার বাদী মেহেদুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নাই।