September 26, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ীতে ডক্টরস্ ডায়গনেস্টিক সেন্টার ও বসতবাড়ী প্রভাবশালী মহল কর্তৃক দখলের পায়তারা ॥

ফুলবাড়ীতে ডক্টরস্ ডায়গনেস্টিক সেন্টার ও বসতবাড়ী প্রভাবশালী মহল কর্তৃক দখলের পায়তারা ॥

ফুলবাড়ীতে ডক্টরস্ ডায়গনেস্টিক সেন্টার ও বসতবাড়ী প্রভাবশালী মহল কর্তৃক দখলের পায়তারা ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভা এলাকার যমুনা ব্রীজ সংলগ্ন ডক্টরস্ ডায়গনেস্টিক সেন্টার ও বসতবাড়ী প্রভাবশালী মহল কর্তৃক দখলের পায়তারা।
ফুলবাড়ী উপজেলার স্থায়ী বাসিন্দা বিপিডিএ চিকিৎসক মোঃ নূর আলম চৌধুরী জয় দীর্ঘ ১২ বছর ধরে পশ্চিম গৌরিপাড়া মৌজার অর্পিত সম্পত্তি ক তফশীলভূক্ত যাহার দাগ নং-১২০/৪৫৭, খতিয়ান-২৩৭, জমির পরিমাণ-৪ শতক, লীজ নিয়ে নিয়মিত সরকারকে সেলামী পরিশোধ করে আসছেন। এখানে দীর্ঘদিন যাবৎ পরিবার পরিজন নিয়ে বাসা বাড়িতে বসবাস করছেন। পাশাপাশি বিপিডিএ চিকিৎসক মোঃ নূর আলম চৌধুরী জয় বিনা পয়সায় মুক্তিযোদ্ধা পরিবারদেরকে চিকিৎসা দিয়ে আসছেন এবং ডক্টরস্ পয়েন্ট চৌধুরী ডায়গনেস্টিক সেন্টারে বিভিন্ন ধরনের ১০ জন বিশেষজ্ঞ/অভিজ্ঞ ডাক্তার গণ এলাকাবাসীর চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। ইদানিং ফুলবাড়ী পৌরসভার একটি প্রভাবশালী মহল তার এই ডায়াগনস্টিক সেন্টার ও বসতবাড়ী দখল করে নেওয়ার পায়তারা করছে। অসহায় এই পরিবারটি যাবে কোথায়? এ নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন ঐ পরিবারটি। সরকারিভাবে স্থানীয় প্রশাসন ঐ প্রভাবশালী মহলটিকে সহযোগিতা করছেন বলে অভিযোগ উঠেছে। পাশাপাশি এলাকাবাসী জানান, তাদেরও ডায়াগনস্টিক সেন্টার সংলগ্ন সরকারি খাস জমি দখলে নেওয়ারও পায়তারা করছেন। গত ১৪২৭ বাংলা সনের সেলামী নবায়ন পরিশোধের জন্য সহকারী কমিশনার (ভূমি) ফুলবাড়ী ৮২নং স্মারকে ০৯/০১/২০২০ইং তারিখ, ৭৭০ নং স্মারকে ১০/০৬/২০২০ইং তারিখ দিনাজপুর জেলা প্রশাসক ১৪/১০/২০২০ ইং তারিখ ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট ১৭/১২/২০২০ ইং তারিখ বরাবর ১৪২৭ বাংলা সনের লীজ নবায়নের আবেদন করলে প্রশাসন গড়িমসি করে এবং সময়ের কালক্ষেপন করতে থাকেন।
এ ব্যাপারে বিপিডিএ চিকিৎসক মোঃ নূর আলম চৌধুরী জয় সাংবাদিককে জানান আমি সরকারের বিধিমালা মোতাবেক লীজ নিয়েছি, সরকারকে বছর বছর সেলামি দিয়ে আসছি এবং নিয়মিত মালিকানা ডিসিআর পেয়ে আসছি। ইদানিং হঠাৎ করে একটি কুচক্রী মহল আমার এই ডায়াগনস্টিক সেন্টার ও বসতবাড়ী দখলে নেওয়ার পায়তারা করছে। এই ঘটনায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী ও ভূমি মন্ত্রী এবং প্রশাসনের উর্দ্ধতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।