April 18, 2021

Jagobahe24.com news portal

Real time news update

ফুলবাড়ীতে মালবাহী ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষে রেলের গেটম্যান নিহত। সাড়ে ৫ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ।

ফুলবাড়ীতে মালবাহী ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষে রেলের গেটম্যান নিহত। সাড়ে ৫ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ।

ফুলবাড়ীতে মালবাহী ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষে রেলের গেটম্যান নিহত। সাড়ে ৫ ঘন্টা ট্রেন চলাচল বন্ধ।

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে মালবাহী ট্রেনের সাথে ধান বোজাই ট্রাকের সংঘর্ষে, ট্রাকের নিচে চাপা পড়ে রেল ক্রসিং এর দায়িত্বরত সুসান্ত কুমার দাস (৩২) নিহত হয়েছে।
মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাত একটা চার মিনিটে ফুলবাড়ী পৌর শহরের রেলগেট বাজারের রেল ক্রসিংয়ে এই সংঘষে ঘটনা ঘটে। এই ঘটনায় রাত একটা থেকে ভোর ছয়টা পর্যন্ত ফুলবাড়ী রেলওয়ে স্টেশন দিয়ে, পার্বতীপুর থেকে ঢাকা, খুলনা ও রাজশাহী ট্রেন চলাচল বন্ধ ছিল। সকাল ছয়টা ১০ মিনিট থেকে ট্রেন চলাচল সাভাবিক হয়েছে বলে নিশ্চিত করেছেন ফুলবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার রবি চৌধুরী।
নিহত গেটম্যান সুসান্ত কুমার দাস, পাবনা জেলার ঈশ্বর্দি উপজেলার মুশুরি পাড়া গ্রামের সখি লাল দাসের পুত্র। তিনি ২০১৯ সালের জুন মাস থেকে ফুলবাড়ী রেলগেট রেল ক্রসিংয়ে গেটম্যান পদে চাকুরি করছেন।
এই ঘটনায় রেলওয়ে পুলিশের সৈয়দপুর সদর এর সহকারী পুলিশ সুপার তোবারক আলী সরকার, সৈয়দপুর সদর আইপিআর আলিম হোসেন, ও ফুলবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনায় পার্বতীপুর রেলওয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে জানা যায়।
এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে মালবাহী ট্রেনের চালক।
ফুলবাড়ী রেলওয়ে স্টেশন মাস্টার রবি চৌধুরী বলেন রাত একটা চার মিনিটে একই সময় দুই দিক থেকে দুটি ট্রেন স্টেশনে আসে, এসময়, খুলনা থেকে ছেড়ে আসা রকেট মেইলকে স্টেশনে প্রবেশ করে, পার্বতীপুর থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনকে প্রবেশের জন্য পয়েন্ট তৈরি করার সময়, মালবাহী ট্রেনটি বিনা অনুমতিতে স্টেশনে প্রবেশ করতে গেলে, রেল ক্রসিং অতিক্রম করার সময়, ওই রাস্তায় আসা একটি ধানের ( ঢাকা মেট্র -ট-১৪-৯৭১৩) ট্রাকের সাথে সংঘর্ষে ঘটনা ঘটে। ট্রেনের আঘাতে ট্রাকটি দুমড়ে মুছড়ে পড়ে গেলে ওই ট্রাকের নিচে চাপাপড়ে গেটম্যান সুসান্তর মৃত্যুর ঘটনা ঘটে।
তবে রেল ক্রসিংয়ের দুই ধারের রেলের জায়গায় স্থাপিত কাচা পাকা ঘরগুলি উঠে দেওয়া প্রয়োজন। অনেক সময় দু-দিকথেকে ট্রেন আসলে পয়েন্ট ম্যানেরা দেখতে পাননা।এর রিপোট লেখা পর্যন্ত আর কিছু জানা যায় নি।