December 1, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জের মরিচা ইউনিয়নের আওয়ামী লীগের একক প্রার্থী হেলাল চৌধুরী

বীরগঞ্জের মরিচা ইউনিয়নের আওয়ামী লীগের একক প্রার্থী হেলাল চৌধুরী

বীরগঞ্জের মরিচা ইউনিয়নের আওয়ামী লীগের একক প্রার্থী হেলাল চৌধুরী

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে মরিচা ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় একক প্রার্থী হিসাবে আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল মনোনিত হয়েছেন।
উপজেলার ১১ টি ইউনিয়নের মধ্যে ৯ টি ইউনিয়ন পরিষদ (ইউপি) সাধারণ নির্বাচন আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ইউনিয়ন গুলো হচ্ছে শিবরামপুর, পলাশবাড়ী, শতগ্রাম, পাল্টাপুর, সুজালপুর, মোহাম্মদ পুর, সাতোর, মোহনপুর ও মরিচা ইউনিয়ন পরিষদ। স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, নির্বাচনকে ঘীরে ইতোমধ্যে প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা করে তৃনমূলের গ্রহনযোগ্য প্রার্থীদের নাম দলীয়ভাবে ইউনিয়ন শাখা হতে রেজুলেশন করে, উপজেলা-জেলা শাখার সুপারিশের মাধ্যমে কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।
প্রতিটি ইউনিয়নে ৫/৭ জন করে মনোনয়ন প্রত্যাশীর নাম প্রেরণ করা হয়েছে। তবে মরিচা ইউনিয়নে চেয়ারম্যান পদে কেন্দ্রে শুধুমাত্র মরিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলালকে একক নাম প্রস্তাব কেন্দ্রে পাঠানো হয়।
আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল বিগত নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীসহ অন্যান্য দলীয় ও স্বতন্ত্র প্রার্থীদের বিপুল ভোটের ব্যবধান হারিয়ে বিজয়ী হন এবং সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি কেন্দ্রীয় ইউপি চেয়ারম্যান সমিতির সম্মানিত সহ সভাপতি। ইউনিয়নে ব্যপক উন্নয়ন করায় এবার এই ইউনিয়নে তার বিরুদ্ধে দলীয় কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় একক প্রার্থী মনোনীত হয়।
উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ খয়রুল ইসলাম চৌধুরী ও ইউনিয়ন সভাপতি ফারুকুজ্জামান চৌধুরী ফারুক যুক্ত বিবৃতিতে জানান, মরিচা ইউনিয়নে চেয়ারম্যান হেলাল চৌধুরী তার মেয়াদে যে পরিমান উন্নয়ন করেছেন
স্বাধীনতার পর অন্য কোন চেয়ারম্যান তা করতে পারে নাই। ফলে যোগ্য ব্যক্তির যথাযোগ্য সম্মান দেয়া হয়েছে, দলে কেউ তার প্রতিপক্ষ নাই। আমরা ইউনিয়নবাসী সবাই তার সফলতা কামনা করছি।