October 24, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জে দু’দিনে জুয়া ও মাদকের সাথে জড়িত কিশোরসহ ১৪জন গ্রেফতার

বীরগঞ্জে দু’দিনে জুয়া ও মাদকের সাথে জড়িত কিশোরসহ ১৪জন গ্রেফতার

বীরগঞ্জে দু’দিনে জুয়া ও মাদকের সাথে জড়িত কিশোরসহ ১৪জন গ্রেফতার

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ বীরগঞ্জে গত শনি ও রবিবার গভীর রাতে দু’দিনে জুয়া ও মাদকের সাথে জড়িত কিশোরসহ ১৪ জনকে গ্রেফতার করে ম্যাজিষ্ট্রেটচ আদালতে সোপর্দ ও মামলা করা হয়েছে।
বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ওসি আব্দুল মতিন প্রধানের নেতৃত্ব্বে একদল পুলিশ উপজেলা সদর থেকে ৪০ কিলোমিটার উত্তরে পলাশবাড়ী ইউনিয়নের ভান্ডেরাই গ্রামের জনৈক আক্তার হোসেনের মুরগীর ফার্ম সংলগ্ন বাঁশ ঝাড়ে অভিযান চালায়।
এতে জুয়া খেলার অপরাধে ভান্ডেরাই গ্রামের মনির হোসেন (৪১), আব্দুস সাত্তার ( ৬০), ঝলঝলি গ্রামের সামসুল আলম (৩৯), আরাজী মিলনপুর গ্রামের মোশারফ হোসেন (৪৭), ঠাকুরগাঁও সদর খামার ভোপল গ্রামের আকবর আলী (৪৯)গ্রেফতার করা হয়।
একই ইউনিয়নের বাহাদুর বাজারের তামিম ফার্মেসীতে অভিযান চালিয়ে নেশাজাতীয় নিষিদ্ধ ১৫ পিস সিনটা ট্যাবলেট সহ মুচিবাড়ি গ্রামের মোশারফ হোসেন (৩২) সিয়াম (১৫) গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে নং- ৪(৩)২১ মামলা দায়ের করে।
এর আগে গত শনিবার রাতে সুজালপুর গ্রামের নুর আলম (৩৫), সরকারী কলেজ মোড়ের নুর ইসলাম(৫০), নারায়ণ চন্দ্র রায় (৩৬), বশির(৩০), রতন চন্দ্র (২০), মরিচা চৌধুরী পাড়ার কালু মিয়া (৩২) ডাবরা জিনেশ্বরী গ্রামের কেশব চন্দ্র (৪০) গ্রেফতার করে।
মাদকের সাথে জরিত গ্রত্যেকের কাছে গাজা, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের ও গত রবিবার জেলা ম্যাজিষ্ট্রেটচ আদালতে সোপর্দ করা হয়েছে।