December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জে সাংবাদিক রনজিৎ সরকার রাজের পিতার পরলোক গমনে বিভিন্ন মহলের শোক

বীরগঞ্জে সাংবাদিক রনজিৎ সরকার রাজের পিতার পরলোক গমনে বিভিন্ন মহলের শোক

বীরগঞ্জে সাংবাদিক রনজিৎ সরকার রাজের পিতার পরলোক গমনে বিভিন্ন মহলের শোক

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে সাংবাদিক রনজিৎ সরকার রাজের পিতা অর্জুন সরকার (৫৭) পরলোক গমন করেছেন।

গত বুধবার (১৭ নভেম্বর) রাত ৮টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের মহুগাঁও গ্রামে নিজ বাসভবনে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোক গমন করেন। তিনি স্ত্রী,১ ছেলে,১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক রনজিৎ সরকারের পিতা পরলোক গমনে শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, উপজেলা চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. আমিনুল ইসলাম, পৌর মেয়র মো. মোশারফ হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম,ক্রীড়া বিষয়ক সম্পাদক ইয়াছিন আলী, মরিচা ইউপি চেয়ারম্যান ও মরিচা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, বীরগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. নজরুল ইসলাম খান ।

বীরগঞ্জ প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ছুটে যান বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবেদ আলীর নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, সিনিয়র সাংবাদিক রতন ঘোষ পিযুষ, সাংবাদিক কার্তিক ব্যার্নাজী প্রমুখ
এ সময় সমবেদনা জানিয়ে বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবেদ আলী বলেন, যিনি চলে গেছেন তিনি আর ফিরবে না। ধৈর্য্য ধারণ করে পিতা স্বর্গবাসী করার জন্য প্রার্থনা করা ছাড়া আর কিছুই করার নেই। তাই তার পরিবারের প্রতি সমবেদনার পাশাপাশি তার আত্মার শান্তি কামনা করা হয়।