August 4, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জে সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন

বীরগঞ্জে সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন

বীরগঞ্জে সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ঃ মুজিব শতবর্ষের উপহার হিসেবে ২৪ মে ২০২১ সোমবার বিকেলে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ৫২ লাখ টাকা ব্যয়ে সিংহজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধনকালে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে যে কোন দুর্যোগে বাংলাদেশ কম ক্ষতিগ্রস্ত হয়। কারণ তিনি পূর্বেই সর্তকতা অবলম্বন করেন। আর সকল ক্ষেত্রে সৃষ্টিকর্তার একটা বিশেষ রহমত শেখ হাসিনার প্রতি থাকার কারণে তিনি এই সংকট গুলিকে অনায়াসে মোকাবেলা করতে সক্ষম হন। আসন্ন ঘুর্ণিঝড় ‘ইয়াস’ মোকাবেলায় তিনি অগ্রিম সতর্ক বার্তা দিয়েছেন। তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়। বিশ্বে বাংলাদেশ এক মডেল রাষ্ট্র। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের জোয়াড়ে ভাসছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ হোসেন, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, সাতোর ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম শেখ, মরিচা ইউপি মো. আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান গোপাল দেব শর্মাসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নে ৫১ লাখ টাকা ব্যয়ে দলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫২ লাখ টাকা ব্যয়ে প্রাণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন, ৬৪ লাখ টাকা ব্যয়ে ডাকেশ্বরী এল এস এস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণীকক্ষ নির্মাণ কাজের উদ্বোধন ও ৯ লাখ টাকা ব্যয়ে দগরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব নির্মিত বাউন্ডারি ওয়াল ও গেট এর উদ্বোধন করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।
এদিকে মরিচা ইউনিয়নে সুন্দরী হাটগাছ বামনপুকুর হরিবাসর ও দূর্গা মন্দির, বগবাড়ী দূর্গা মন্দির, ডাবরা জিনেশ্বরী শ্মশান ঘাটে নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি গোপাল।