December 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নূরে আলম নিহত তার স্ত্রী আহত

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নূরে আলম নিহত তার স্ত্রী আহত

বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নূরে আলম নিহত তার স্ত্রী আহত

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নূরে আলম সিদ্দিকী (৪২) নিহত তার স্ত্রী প্রাইমারী স্কুল শিক্ষক মোছা. সোহানা রহমান আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহতের ছোটভাই আব্দুল জব্বার জানান, গত শনিবার বিকেলে বড় ভাই নূরে আলম সিদ্দিকী ভাবি সোহানা রহমানকে সাথে নিয়ে মটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে দিনাজপুর শহরে যাচ্ছিলেন। পথে দিনাজপুর ইসলামী ফাউন্ডেশন সংলগ্ন এলাকায় একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাদের দুইজনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নূরে আলম সিদ্দিকী মারা যান। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত নূরে আলম সিদ্দিকী বীরগঞ্জ পৌরশহরের মৃত. সাইফুল ইসলামের ছেলে ও উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ও তাতী লীগের উপদেষ্টা ছিলেন।তার স্ত্রী সোহানা রহমানউপজেলার জগদল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।দিনাজপুর-প গড় সড়কে দিনাজপুর ইসলামী ফাউন্ডেশন সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্তার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন দিনাজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আমিনুল ইসলাম,বীরগঞ্জ উপজেলা আ‘লীগের সভাপতি জাকারিয়া জাকা ,উপজেলা যুবলীগ সভাপতি নুরিয়াস সাঈদ সরকার ও সাধারণ স¤পাদক মো. মোসাদ্দেক হোসেন। মরহুমকে জানাযা শেষে দক্ষিন সুজালপুর কবরস্থানে দাফন করা হয়েছে।