October 25, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনঃ সভাপতি অন্তু ও সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ

বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনঃ সভাপতি অন্তু ও সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ

বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনঃ সভাপতি অন্তু ও সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ

এস.এম.রকিঃ ১০ বছর পর দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের এক বছর মেয়াদী কমিটি গঠিত হয়েছে। দীর্ঘ দিন পর কমিটি হওয়ায় তৃণমূলে খুশির জোয়ার বইছে।

শনিবার (৩১ জুলাই) দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক গোলম ইমতিয়াজ ইনান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য সাজেদুর রহমান অন্তুকে সভাপতি ও গোলাম মুর্শিদকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মেহেদী হাসান সুজন, মাহাবুর রহমান, নেপাল চন্দ্র শীল, তৌফিক রহমান তুষার, শাহরিয়ার সুইট, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মারুফ হোসেন রনি, আরিফ হোসেন, মাসুদ মোস্তফা মহৎ, সৌরভ গুপ্তা এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন ইসতিয়াক সজীব ও সোহেল রানা।

খোঁজ নিয়ে জানা যায়, নব-নির্বাচিত কমিটির সকল সদস্যরাই দীর্ঘদিন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ বলেন, বঙ্গবন্ধুর আর্দশে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশনায় ঐতিহ্যবাহী বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নব-নির্বাচিত কমিটি মানবিক ও কর্মীবান্ধব ছাত্রলীগ হিসেবে কাজ করবে এবং আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচার করবে ও মুক্তিযুদ্ধ বিরোধীদের সমুচিত জবাব দেওয়া হবে।

নব-নির্বাচিত সভাপতি সাজেদুর রহমান অন্তু বলেন, মানবিক ও ইতিবাচক রাজনীতির ধারক ও বাহক হিসেবে বীরগঞ্জ উপজেলা ছাত্রলীগ কাজ করে যাবে এবং বঙ্গবন্ধু, জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রশ্নে কোন আপোষ করা হবে না, ষড়যন্ত্রকারীদের উচিৎ জবাব দেওয়া হবে।