June 21, 2021

Jagobahe24.com news portal

Real time news update

বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রচারণায় এগিয়ে নৌকা মার্কার প্রার্থী নূর ইসলাম

বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রচারণায় এগিয়ে নৌকা মার্কার প্রার্থী নূর ইসলাম

বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রচারণায় এগিয়ে নৌকা মার্কার প্রার্থী নূর ইসলাম

বিজয় নিশ্চিত করতে জোট বেধে ভোট প্রার্থনায় নেমেছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনগুলো

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার মনোনিত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জোট বেধে ভোট প্রার্থনা করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে।
আসন্ন ২য় ধাপে বীরগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার মনোনিত প্রার্থী নুর ইসলাম নুরের কর্মী বাহিনীর ও ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে প্রতিদিন চলছে ব্যপক গনসংযোগ ও পথসভা। এবার এসব পথসভায় দল, অঙ্গদল ও সহযোগী সংগঠনের নবীন প্রবীনরা নৌকার বিজয় নিশ্চিত করতে জোট বেধেছে। পথসভা গুলোতে সরকারের উন্নয়নের কথা তুলে ধরছেন তারা। মেয়র প্রার্থী নূর ইসলাম নূর বলেন উন্নয়ন করব আমি ও আমার দল তথা বর্তমান সরকার। বীরগঞ্জ পৌরসভা জন্মের পর দীর্ঘ ১৮ অতিবাহিত হয়েছে পৌরবাসী কাংখিত উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে। কারন দলীয় প্রার্থীকে ভোট না দিয়ে স্বতন্ত্র কিংবা বিদ্রোহী প্রার্থীকে বার বার মেয়র নির্বাচিত করা। তাই এবার সুযোগ এসেছে সঠিক সিদ্ধান্ত নেয়ার, আগামী ১৬ জানুয়ারি’২০২১ খ্রিঃ তারিখে দলমত নির্বিশেষে সবাই মিলে পৌর সভার উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দেওয়ার সবিনয় অনুরোধ করা হয়।
নির্বাচনী পথভাগুলোতে বক্তব্য রাখতেছেন সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, সহ-সভাপতি করিমুল ইসলাম চৌধুরী, মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মরিচা ইউপি চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, সাতোর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব প্রভাষক রেজাউল করিম শেখ মোঃ মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান গোপাল চন্দ্রদেব শর্ম্মা।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রাজিউর রহমান রাজু, রিয়াজুল করিম রিংকু, কাইয়ুম চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক কালিপদ রায়, জেলা পুজা উদযাপন কমিটির সহ সভাপতি অরুন চন্দ্র দাস, ঈশ্বর রায়, ও মধুসুদন দাস কেতু প্রমুখ ।