January 26, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

মামলা থেকে বাঁচতে বিজয়ী প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাইবান্ধা ঃ গাইবান্ধার ফুলছড়িতে ভোট কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাই, নির্বাচনী কর্মকর্তাদের মারধর ও আটক করে রাখার ঘটনায় দায়ের হওয়া মামলা থেকে বাঁচতে বিজয়ী প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) দুপুরে বিজয়ী প্রার্থী মোমিনুল ইসলাম প্রেসক্লাব গাইবান্ধা কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে মোমিনুলের পরিবারের সদস্য শাহিন আলম, শাহআলম, আমিনুল ইসলামসহ প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মোমিমুল ইসলাম বলেন, পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ফুলছড়ি উপজেলার ৬নং এরেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) হিসেবে নির্বাচিত হই তিনি।

এর আগে আবু বক্কর ও তার সমর্থকরা ভোট গণনা শেষে নিশ্চিত পরাজয় বুঝতে পেরে আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কর্মকর্তাদের সাথে দ্বন্দে জড়িয়ে পড়ে। এ সময় ভোট কেন্দ্রে থাকা ব্যালট বাক্সসহ বিভিন্ন সরঞ্জাম ভাংচুর ও ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় গত ৬ জানুয়ারী লুটপাট, ছিনতাই ও হামলার অভিযোগে ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের করেন ঐ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মহসিন আলী(মামলা নং ০৩)।

তিনি আরও বলেন, এই মামলা থেকে বাচতে নির্বাচিত হওয়ার পর পরাজিত প্রতিদ্বন্দী প্রার্থী আবু ব্ক্কর হেরে গিয়ে আমার প্রাপ্ত ফলাফলকে প্রশ্নবিদ্ধ করাসহ আমার নামে বিভিন্ন পত্রিকায় মিথ্যে ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ পরিবেশন করেছে। শুধু তাই নয় সম্মানহানীসহ আমার নামে বিভিন্ন ভাবে মিথ্যা অপপ্রচার করে বেড়াচ্ছে। একই সাথে নির্বাচনী ফলাফল ওলটপালট করার অশুভ চেষ্টা করে আমার নামে ভোটের ফলাফল নিয়ে বিভিন্ন দপ্তরে মিথ্যে অভিযোগ দাখিল করে। প্রতিদ্বন্দী প্রার্থীর এমন কর্মকান্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে এই অপপ্রচারের বিরুদ্ধে নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।