September 23, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

মিঠাপুকুরে গৃহবধূ আইরিন হত্যা, স্বামী গ্রেফতার

মিঠাপুকুরে গৃহবধূ আইরিন হত্যা, স্বামী গ্রেফতার

মিঠাপুকুরে গৃহবধূ আইরিন হত্যা, স্বামী গ্রেফতার

রংপুরের মিঠাপুকুরে গৃহবধূ মোসলেমা বেগম আইরিন হত্যা মামলার প্রধান আসামি তুষার আলম জীবনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি নিহতের স্বামী।

গ্রেফতার তুষার আলম জীবন ওই উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের ইসলামপুর ভাঙ্গারপাড় গ্রামের আব্দুর রউফের ছেলে। মঙ্গলবার বিকালে পঞ্চগড়ের বোদা উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে জীবনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, সোমবার সকালে নিজ ঘরের বিছানা থেকে আইরিনের লাশ উদ্ধার ও তার শাশুড়ি নূর জাহান বেগমকে আটক করে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী জীবন পলাতক ছিলেন।

জানা গেছে, জীবন মিয়া পেশায় রাজমিস্ত্রি। তিন বছর আগে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বুঝরুক শমসের নগরের আহমদ আলীর মেয়ে মোসলেমা বেগম আইরিনকে বিয়ে করেন তিনি। সম্প্রতি জুয়ায় আসক্ত হয়ে পড়েন জীবন। এ নিয়ে আইরিনের সঙ্গে প্রায়ই কথা কাটাকাটি হতো তার। এরই জেরে সোমবার রাতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেন জীবন পরে আত্মহত্যার প্রচারণা চালান।

পুলিশ জানায়, আইরিনকে হত্যা করা হয়েছে- এমন সন্দেহে শাশুড়ি নূর জাহান বেগমকে আটক করা হয়। ওই ঘটনায় নিহতের বড় ভাই মুঞ্জরুল হত্যা মামলা করেন।

মিঠাপুকুর থানা ওসি আমিরুজ্জামান জানান, গৃহবধূ আইরিন হত্যা মামলার প্রধান আসামি জীবনকে পঞ্চগড়ের বোদা উপজেলা থেকে গ্রেফতার করা হয়েছে। এর আগে, তার মা নুজাহান বেগমকে আটক করা হয়। লাশের ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।