December 9, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

মিঠাপুকুরে ধর্ষণের মিথ্যা মামলা ও পুলিশী হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

মিঠাপুকুরে ধর্ষণের মিথ্যা মামলা ও পুলিশী হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

মিঠাপুকুরে ধর্ষণের মিথ্যা মামলা ও পুলিশী হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

রুবেল ইসলাম,রংপুর
রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নে মামলাবাজ জয়নাল আবেদীন নামে এক ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রীকে দিয়ে ধর্ষণের মিথ্যা মামলা ও পুলিশী হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন রবিউল ইসলাম নামে একজন ভুক্তভোগী।
সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নে পশ্চিম মুরাদপুর গ্রামের নিজ বাসভবনে পরিবারের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রবিউল ইসলাম লিখিত বক্তবে বলেন-তোফাজ্জাল হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে ৬৬ শতক জমি বন্ধক নেন জয়নাল আবেদীন। জয়নাল আবেদীন এলাকাবাসীর উপস্থিতিতে তিনশত টাকার ননজুডিশিয়াল স্টামে স্বাক্ষর করে রবিউল ইসলামের কাছে বন্ধন রাখেন। শান্তিপূর্ণভাবে জমিটি ভোগ দখল করে আসছেন রবিউল ইসলাম। পরে আবার রবিউল ইসলামের কাছে চল্লিশ হাজার টাকা দাবী করলে টাকা না দেওয়ায় তার স্ত্রীকে দিয়ে মিঠাপুকুর থানায় গত ২৩-১২-২০২০ ইং তারিখে ধর্ষণের অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন কোন প্রকার তদন্ত ছাড়াই ধষণের মামলা রেকর্ড করে পুলিশ। মামলা রেকর্ড হলে ২৫-১২-২০২০ ইং তারিখে পুলিশ তদন্ত করতে আসেন।রবিউল ইসলাম আরও বলেন- টাকা না দেওয়ায় জয়নাল আবেদীন তাকে দীর্ঘদিন ধরে মামলার হুমকি দিয়ে আসছেন। অবশেষে তিনি তার নামে স্ত্রীকে দিয়ে তিনজনের নামে মিথ্যা মামলা থানায় রেকর্ড করেন।
উল্লেখ্য গতমাসে গ্রামে প্রায় আটজনের নামে মিথ্যা মামলা করেন জয়নাল আবেদীন। এছাড়া তিনি এলাকার লোকদের হুমকি দিয়ে আসছেন যদি কেউ তার প্রতিবাদ করে তাহলে তার নামেও মিথ্যা মামলা করেন। এ জন্য এলাকাবাসী তাকে কারেন্ট জয়নাল নামে আখ্যায়িত করেছেন।