July 24, 2021

Jagobahe24.com news portal

Real time news update

মুক্তিযুদ্ধের চেতনার সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধী শক্তিকে রুখে দিতে হবে- এমপি গোপাল

মুক্তিযুদ্ধের চেতনার সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধী শক্তিকে রুখে দিতে হবে- এমপি গোপাল

মুক্তিযুদ্ধের চেতনার সকল শক্তিকে ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধী শক্তিকে রুখে দিতে হবে- এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, উন্নয়ন অগ্রগতির অপর নাম জননেত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে বাংলাদেশের যে উন্নয়ন-অগ্রগতি সাধিত হয়েছে তা উন্নয়নশীল দেশগুলির জন্য একটি বিরল দৃষ্টান্ত। এই উন্নতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তিনি বলেন, নৌকা মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, নৌকা নির্যাতিত অবহেলিত মানুষের বাঁচার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক। যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল, যারা বাংলাদেশ নামক একটি রাষ্ট্রের অভ্যুত্থানকে রুখে দেওয়ার অপচেষ্টায় লিপ্ত ছিল, তারাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নে বিভিন্ন অপকৌশলে বাধা প্রদানের চেষ্টা করে। আজকে প্রয়োজন এই রাজাকার, আলবদর ও পাকিস্তানকে হৃদয়ের ধারণকারী পশ্চাৎপদ প্রতিক্রিয়াশীল চক্র কে রুখে দিতে হবে।
৯ জানুয়ারী ২০২১ শনিবার স্থানীয় সরকার প্রকৌশল অধিপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ১ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউপি অফিস হতে পাকের হাট জিসি ভায়া বুড়ির বাজার সড়ক পর্যন্ত রক্ষণাবেক্ষণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধনকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, জেলা পষিদের সদস্য মো. আতাউর রহমান বাবু, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, পাল্টাপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান ও সাধারন সম্পাদক মো. মমিনুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এর আগে স্থানীয় সরকার প্রকৌশল অধিপ্তর (এলজিইডি) এর বাস্তবায়নে ৭৪ লাখ টাকা ব্যয়ে বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নে সনকা আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধন ও বাছারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনী ফলক উন্মোচন করেন এমপি গোপাল।