June 23, 2021

Jagobahe24.com news portal

Real time news update

রংপুরে চোর ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে চান মতিন-চাচ্ছেন নৌকার মনোনায়ন

রংপুরে চোর ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে চান মতিন-চাচ্ছেন নৌকার মনোনায়ন

রংপুরে চোর ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে চান মতিন-চাচ্ছেন নৌকার মনোনায়ন

রুবেল ইসলাম,রংপুর অফিস

রংপুরের মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়নকে বদলে দিয়ে মডেল ইউনিয়নে পরিণত করতে চান! ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন। এছাড়াও চোর ও দূর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে নিতে চান বাড়তি উদ্যোগ।

উপজেলার খোড়াগাছ ইউনিয়নের মোড়লপাড়ায় যুব সমাজ কর্তৃক আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন উপলক্ষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ আওয়ামীলীগ  খোড়াগাছ ইউনিয়ন শাখার দীর্ঘ দিনের সদস্য হিসাবে দায়িত্ব পালন  শেষে  ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন ।

২০২১ সালের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পদপ্রার্থী হিসাবে তিনি আত্মপ্রকাশ করেছেন। ইউনিয়নের উন্নয়ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “গ্রাম হবে শহর” বাস্তবায়নে কাজ করতে চান উদীয়মান তরুণ এই নেতা।এজন্য প্রয়োজন দলীয় মনোনায়ন।

এ সময় তিনি আরোও বলেন-নির্বাচিত হলে প্রথমে ইউনিয়নকে দূনীতিমুক্ত করবেন বলে আশ্বাস দেন। পাশাপাশি তিনি নিজেও কখনও দূর্নীতি করবেন না এবং কোন ইউপি সদস্যকেও দূর্নীতি করতে দিবেন না বলে প্রতিশ্রুতি করেন। এছাড়াও বয়স্কভাতা,বিধবা ও প্রতিবন্দী ভাতা বিনা টাকায় এবং কাজের বিনিময়ে খাদ্য প্রদানে শতভাগ গরিবের হাতে তুলে দিবেন বলে নিয়শ্চতা প্রদান করেন।

তিনি বলেন- রংপুরের হাড়িভাঙ্গা আম যে বিখ্যাত যা দেশ ‍কিংবা বিদেশে বিক্রি হয় তার উৎপাদন স্থল এই খোড়াগাছ ইউনিয়নে হওয়ায় চাষী ও ব্যবসায়ী নিরাপত্তা প্রদান করা এবং আর্ন্তজাতিকভাবে বাজারজাত করার ব্যবস্থা গ্রহণ করার কথা তিনি বলেন। আম চাষীদের আম উৎপাদনে কৃষির নানা রকম সুযোগের ব্যবস্থা প্রদানে কাজ করবেন।

মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাথে একমত পেষন করে তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন।ইউনিয়নের কোথাও যাতে জুয়া খেলা না বসে এবং গরু চুরি থেকে রক্ষা করতে কঠোর প্রশাসনিক ব্যবস্থা চালু করবেন।

স্থানীয়ভাবে গ্রাম আদালতকে সক্রিয় করে তিনি মামলা জটিলতা নিরাসন করবেন বলে জনগণকে আশ্বাস প্রদান করেন।