June 20, 2021

Jagobahe24.com news portal

Real time news update

রংপুর বিভাগের উন্নয়নের জন্য সরকারের কাছে প্রস্তাবনার উদ্যোগ

রংপুর বিভাগের উন্নয়নের জন্য সরকারের কাছে প্রস্তাবনার উদ্যোগ

রংপুর বিভাগের উন্নয়নের জন্য সরকারের কাছে প্রস্তাবনার উদ্যোগ

রংপুরঃ রংপুর বিভাগের সার্বিক উন্নয়নের জন্য সরকারের কাছে একটি প্রস্তাবনা পেশের উদ্যোগ নেয়া হয়েছে ।
এ ব্যাপারে একটি সেমিনার আয়োজনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এই সেমিনার আয়োজনের প্রাথমিক প্রস্তুতি হিসেবে সম্প্রতি
রংপুরের ক্যাস্পিয়া হোটেল মিলনায়তনে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয় ।

মাননীয় প্রধান মন্ত্রীর ভিশন ২০৪১ এবং রংপুর বিভাগের অর্থনৈতিক উন্নয়নে বাজেট (২০২১-২২) প্রস্তাবনার জন্য সেমিনারের আয়োজন বিষয়ক প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন বৃহত্তর রংপুর সমিতি ঢাকা এর সহ সভাপতি মোঃ আখতারুজ্জামান বকুল ।

সেবারু ডট কম এর সম্পাদক আবু জাফর রাজুর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ওর্য়াকার্স পাটি কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম হক্কানী , স্বেচ্ছাসেবক লীগ মিঠাপুর উপজেলা সভাপতি জনাব রফিকুল ইসলাম তুহিন, নদী বাঁচাও তিস্তা বাঁচাও আন্দোলনের সাধারন সম্পাদক সফিয়ার রহমান,
প্যাসিফিক পলিটেকনিক ইনস্টিটিউটের প্রিন্সিপাল জিল্লুর রহমান মুন্সি, তারাগঞ্জ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ

ডক্টর আব্দুস সালাম, এটিএন বাংলার রংপুর প্রতিনিধি মাহবুব আলম, মেকুরা ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল আল-আমিন মেজবাহ, জাতীয় ছাত্রসমাজের রংপুর জেলা আহ্বায়ক আরিফুল ইসলাম, হ্যালো রংপুরের প্রতিষ্ঠাতা সুমন মিয়া, ও সহযোগি প্রতিষ্ঠাতা আবুল বাশার, কারমাইকেল কলেজ ছাত্রলীগের সাবেক ভাইস প্রেসিডেন্ট রুবাইয়াত হাসান, গঙ্গাচড়া ছাত্রলীঘ নেতা শাকিল প্রমূখ।

সভায় , রংপুর বিভাগের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করার লক্ষ্যে ব্যাপক পরিসরে একটি সেমিনার আয়োজনের জন্য প্রয়োজনীয় প্রস্তুতি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। এবং একটি এডহক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।