April 15, 2021

Jagobahe24.com news portal

Real time news update

রাজারহাটে সন্ত্রাসীদের কোপে ছাত্রলীগ নেতার হাত বিচ্ছিন্ন-সড়ক অবরোধ

রাজারহাটে সন্ত্রাসীদের কোপে ছাত্রলীগ নেতার হাত বিচ্ছিন্ন-সড়ক অবরোধ

রাজারহাটে সন্ত্রাসীদের কোপে ছাত্রলীগ নেতার হাত বিচ্ছিন্ন-সড়ক অবরোধ

এ.এস.লিমন রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের রাজারহাটে সন্ত্রসীদের ধারালো অস্ত্রের কোপে এক প্রভাষক ও ছাত্রলীগ নেতার এক হাত শরীর থেকে বিচ্ছিন্ন এবং অপর হাত ও দুই পা গুরুতর জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৬ মার্চ মঙ্গলবার দুপুর ৩ ঘটিকায় রাজারহাট উপজেলার ছিনাই ইউপির পালপাড়া গ্রামে। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র ও একটি মোটরসাইকেল ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে।
গুরুতর আহত ওই প্রভাষক ও ছাত্রলীগ নেতা ফুলবাড়ীর বড়ভিটা ইউপির সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের ছেলে আতাউর রহমান মিন্টু কুড়িগ্রাম জেলার ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এবং মজিদা আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক হিসেবে কর্মরত আছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩টি মোটরসাইকেলে ৬ জন সন্ত্রাসী আতাউর রহমান মিন্টুকে রাজারহাট উপজেলার ছিনাই ইউপির পালপাড়া এলাকায় পথরোধ করে দেশী অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে এতে আতাউর রহমান মিন্টুর এক হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং অপর হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ার উপক্রম হয়। এরপর ঘটনাস্থল থেকে সন্ত্রাসীরা মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা আতাউর রহমান মিন্টুকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র ও একটি মোটরসাইকেল ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে।
অপরদিকে সাবেক ছাত্রলীগ নেতার ওপর হামলা ও হাত বিচ্ছিন্ন ঘটনার প্রতিবাদে কুড়িগ্রামÑ রংপুর সড়ককে কাঁঠালবাড়ী থেকে কুড়িগ্রাম জেলার শাপলা চত্বর পর্যন্ত টানা ৩ ঘন্টা অবরোধ করেছে ছাত্রলীগের বিক্ষুদ্ধ নেতাকর্মী ও এলাকাবাসী। এ ঘটনায় সড়ক জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে রাজারহাট থানার ওসি রাজু সরকার জানান, সন্ত্রাসীরা কুড়িগ্রাম জেলা সদরের কাঁঠালবাড়ীর বাসিন্দা বলে জানা গেছে। তাদের হামলায় ভুক্তভোগীর এক হাত বিচ্ছিন্ন হওয়ার খবর পাওয়া গেছে তবে আমরা ভিকটিমের শরীরের কোন অঙ্গ পায়নি। গুরুতর আহত ব্যক্তিকে রংপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়েছে বলে জেনেছি।