October 27, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

শিক্ষক মোস্তাকিম হক বাবু ষড়যন্ত্রের শিকার মর্মে স্ত্রী’র সংবাদ সম্মেলন ॥

শিক্ষক মোস্তাকিম হক বাবু ষড়যন্ত্রের শিকার মর্মে স্ত্রী’র সংবাদ সম্মেলন ॥

শিক্ষক মোস্তাকিম হক বাবু ষড়যন্ত্রের শিকার মর্মে স্ত্রী’র সংবাদ সম্মেলন ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপি’র রামভদ্রপুর গ্রামের শিক্ষক মোস্তাকিম হক বাবু স্থানীয় কিছু অসৎ লোকের ষড়যন্ত্রের শিকার ও মিথ্যা মামলা দায়ের করায় স্ত্রী’র সংবাদ সম্মেলন।
গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী থানা প্রেস ক্লাবে শিক্ষক মোস্তাকিম হক বাবু স্থানীয় লোকজনের ষড়যন্ত্রের শিকার হয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা করায় শিক্ষকের স্ত্রী মোছাঃ ফরিদা পারভীন তানিয়া এক সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে মোস্তাকিম হক বাবু’র স্ত্রী ফরিদা পারভীন তানিয়া বলেন, গত ১০/০৬/২০২০ ইং তারিখে রামভদ্রপুর গ্রামের কিছু ব্যক্তি ধান মাড়াই মেশিন, মোটরসাইকেল, অটোচার্জারসহ মালামাল চুরি করে নিয়ে যায়। চোরদের শাস্তির দাবিতে সেই সময় এলাকার লোকজন সহ মানব বন্ধন করে এবং থানায় অভিযোগ করেন। এরই পরিপ্রেক্ষিতে শিবনগর ইউপি’র ঘুঘুজান গ্রামের আব্দুর রহিমের পুত্র প্রতিবন্ধী নয়, সৈয়দ শামীম হোসেন (১৬) এবং রামভদ্রপুর গ্রামের মোঃ মমিনুল ইসলামের পুত্র মোঃ রফিকুল ইসলাম ও তার গ্যাংসহ দীর্ঘদিন ধরে এলাকায় ছাগল চুরি সহ নানারকম অপকর্ম করে আসছেন। আমার স্বামী এসব ঘটনার বিষয়ে তাদেরকে শাসন করেন। এরই পরিপ্রেক্ষিতে ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করে তিলকে তাল বানিয়ে আমার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। এরপর মমিনুল ইসলাম মামলার সাথে নিরপরাধ কয়েকজন ব্যক্তিকে জড়িত করেন। যা সম্পূর্ণ ষড়যন্ত্র। এছাড়া মামলার বাদী মোঃ মমিনুল ইসলাম বিভিন্ন মোবাইলের মাধ্যমে ফোন করে আমার কাছ থেকে মোটা অংকের টাকার দাবি করছে। টাকা না দিলে আমার পরিবারের লোকজনকে গুম করার হুমকি দিচ্ছে এবং আমার ছেলেকে অপহরণ করার ষড়যন্ত্র করছে।
তিনি বলেন, গত ১ই মে ২০২১ ইং তারিখে গ্রামের রূপচাঁদের ছাগল চুরি করে। ৩ যুবককে মারপিটের ঘটনা তাদের সাজানো নাটক। ছাগল চুরির ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়ভাবে শাসন করতে গিয়ে আমার স্বামী গ্রামের কিছু অসৎ লোকের ষড়যন্ত্রের শিকার হন। আমি সংবাদ সম্মেলনে প্রকৃত অপরাধী যারা তাদেরও বিচার দাবি করছি।