October 19, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের জন্য সম্মাননা পেলেন হিসাবরক্ষণ কর্মকর্তা

শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের জন্য সম্মাননা পেলেন হিসাবরক্ষণ কর্মকর্তা

শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের জন্য সম্মাননা পেলেন হিসাবরক্ষণ কর্মকর্তা

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ  পেনশন কেইস নিষ্পত্তি সহজীকরণ ও শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে অসামান্য অবদানের জন্য সম্মামনা স্মারক পেলেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা আব্দুল খালেক।  বুধবার সকালে উপজেলা পরিষদের  আয়োজনে  উপজেলা পরিষদ হলরুমে এ সম্মামনা স্মারক প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট। 
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম , উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা জনাব আবু শফি মাহমুদ , কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান , সরকারী কর্মকর্তা, কর্মচারীবৃন্দ ও সাংবাদিক প্রমুখ। 
উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম জানান কিশোরগঞ্জ উপজেলায় সরকারী বিভিন্ন দপ্তরে ৭৮ জন কর্মকর্তা ও ১৩৮৩ জন কর্মচারী কর্মরত রয়েছেন। এসকল কর্মকর্তা ও কর্মচারীর বেতনভাতা অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীদের পেনশন গ্রহনে হয়রানীর স্বীকার না হওয়াসহ বিভিন্ন সেবামূলক কাজ এবং  প্রকৃত সরকারী সেবা প্রদান করছেন হিসাবরক্ষণ কর্মকর্তা । সেজন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে এ সম্মাননা প্রদান করা হয়েছে। এছাড়াও হিসাবরক্ষণ কর্মকর্তা এ উপজেলায় যোগদানের পর সততা ও স্বচ্ছতার সাথে সেবা প্রদানের জন্য জনপ্রশাসন মন্ত্রনালয়ের অধীনে জনপ্রশাসন পদক ২০২০ এর জন্য মনোনীত হয়েছেন। উল্লেখ্য যে, গত ২০১৮ সালের ২৫শে এপ্রিল কিশোরগঞ্জে অবসরপ্রাপ্তদের পেনশনে টেনশন নেই শিরোনামে সংবাদ প্রকাশের পর জনপ্রশাসন পদকের জন্য মনোনীত হন তিনি।