June 19, 2021

Jagobahe24.com news portal

Real time news update

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে পলাশবাড়ী প্রেস ক্লাবে প্রতিবাদ সভা

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে পলাশবাড়ী প্রেস ক্লাবে প্রতিবাদ সভা

সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে পলাশবাড়ী প্রেস ক্লাবে প্রতিবাদ সভা

গাইবান্ধা ঃ জনপ্রিয় জাতীয় দৈনিক পত্রিকার প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে ১৮ মে মঙ্গলবার সন্ধায় গাইবান্ধা জেলার পলাশবাড়ী প্রেসক্লাবে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন,সহ সভাপতি ফেরদৌস মিয়া, নুরুল ইসলাম, মুশফিকুর রহমান মিল্টন, সাইদুর রহমান প্রধান,সহ-সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, সহ-সাংগঠনিক মোমিনুর রশিদ সাগর, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আঃ মান্নান শেখ রানা,আইন বিষয়ক সম্পাদক আবেদুর রহমান সবুজ, কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম,সদস্য আমিরুল ইসলাম কবির, সাদেকুল ইসলাম রুবেল,পাপুল সরকার, ফজলার রহমান প্রমুখ।
উক্ত ঘটনায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের হুশিয়ারী উচ্চারণ করে বলেন আজ দেশের স্বাস্থ্য বিভাগের করা অন্যায় ঢাকতে গিয়ে সাংবাদিক রোজিনাকে পরিকল্পিতভাবে আটকে রেখে গলা চেপে নির্যাতন করা হয়। এমতাবস্থায় সাংবাদিক রোজিনা অসুস্থ হলেও তাকে হাসপাতালে না নিয়ে প্রিজন ভ্যানে করে থানায় নেওয়া হয়। স্বাস্থ্য বিভাগের দুর্নীতি আড়াল করতে দুর্নীতিবাজ কর্মকর্তারা রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় ফাঁসিয়েছেন। পরিশেষে পলাশবাড়ী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ সারাদেশের সকল প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার কর্মরত সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে সেই সাথে সাংবাদিক রোজিনা ইসলাম এর নি:শর্ত মুক্তির দাবি করেন!