January 26, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সাঘাটায় প্রতিপক্ষের সমর্থককে গলাকেটে হত্যা

সাঘাটায় প্রতিপক্ষের সমর্থককে গলাকেটে হত্যা

সাঘাটায় প্রতিপক্ষের সমর্থককে গলাকেটে হত্যা

গাইবান্ধা: গাইবান্ধার সাঘাটা উপজেলার ভোট কেন্দ্রের বাইরে আবু তাহের (৩৮) নামে এক মেম্বার প্রার্থীর সমর্থকের উপর হামলাসহ গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে। প্রতিদ্বন্দ্বি মেম্বার প্রার্থী রাসেল আহমেদের (ফ্যান) প্রতিকের কর্মী-সমর্থকদের হামলার শিকার হন বলে অভিযোগ স্বজনদের। 
বুধবার (৫ জানুয়ারী) বিকেল পৌনে ৩টার দিকে সাঘাটা উপজেলার জুম্মাবাড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জুম্মাবাড়ি আদর্শ কলেজ কেন্দ্রের বাহিরে এ ঘটনা ঘটে।
নিহত আবু তাহের জুম্মারবাড়ি ইউনিয়নের মামুদপুর গ্রামের মো. ওমর আলীর ছেলে। আবু তাহের মেম্বার প্রার্থী আইজল মিয়ার (টিউবওয়েল) প্রতীকের সমর্থক ছিলেন। 
নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, ভোটগ্রহণ চলাকালে বিকেলে পৌনে ৩টার দিকে কেন্দ্রের বাহিরে মেম্বর প্রার্থী আইজল মিয়ার (টিউবওয়েল) সমর্থক আবু তাহেরের সঙ্গে প্রতিদ্বন্দ্বী মেম্বর প্রার্থী রাসেল আহমেদের (বৈদ্যুতিক ফ্যান) কর্মী-সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবু তাহেরকে একা পেয়ে রাসেলের কর্মী-সমর্থকরা ধারালো হাসুয়া দিয়ে তার কলা কেটে ফেলে।  রাসেলকে উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মৃত্যু হয় তার।
বিষয়টি নিশ্চিত করে  গাইবান্ধার সহকারী পুলিশ সুপার বি-সার্কেল মো. ইলিয়াস জিকো জানান, ঘটনার পর এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলাবাহিনী সদস্য মোতায়েন করা হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।