June 19, 2021

Jagobahe24.com news portal

Real time news update

সাদুল্যাপুরে যুবককে পিটিয়ে হত্যা

সাদুল্যাপুরে যুবককে পিটিয়ে হত্যা

সাদুল্যাপুরে যুবককে পিটিয়ে হত্যা

গাইবান্ধা ঃ গাইবান্ধার সাদুল্যাপুরে হত্যাসহ একাধিক মামলার আসামি ফারুক (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (১৮ মে) ভোরে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এর আগে সোমবার (১৭ মে) দিনগত রাত ১টার দিকে উপজেলার ধাপেরহাট বৌবাজার এলাকায় হামলার শিকার হন ফারুক। ফারুক সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের বৌবাজার এলাকার বাদশা মিয়ার ছেলে।
ধাপেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, সোমবার (১৭ মে) দিনগত রাত ১টার দিকে ধাপেরহাট বৌবাজার এলাকায় ফারুকের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এসময় তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফারুক।
বিষয়টি নিশ্চিত করে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, দুর্বৃত্তদের হামলায় নিহত ফারুকের নামে হত্যাসহ একাধিক মামলা রয়েছে। রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হবে। দুপুর ১২টা পর্যন্ত নিহতের মরদেহ সাদুল্যাপুরে এসে পৌঁছেনি।
এদিকে স্থানীয়রা জানান, ফারুক এলাকার চিহ্নিত দুস্কৃতিকারী। তিনি এলাকার একাধিক অটোরিকশা, ভ্যান ছিনতাইসহ হত্যাকাবেন্ডর সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। ওই সব মামলায় গ্রেফতার হয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেন ফারুক। তার অত্যাচারে অতিষ্ঠ র গণপিটুনিতে তার মৃত্যু হয়েছে। সকালে ফারুকের মৃতুর খবরে এলাকায় মিষ্টি বিতরণ করা হয়েছে বলেও জানান তারা।