September 22, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সাদুল্লাপুরে নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সাদুল্লাপুরে নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

সাদুল্লাপুরে নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে মেধাভিত্তিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

গাইবান্ধা ঃ গাইবান্ধার সাদুল্লাপুরে নিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়ন পর্যায়ে শিক্ষার্থীদের মেধাভিত্তিক বৃত্তি প্রদানের অংশ হিসেবে মেধা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
আজ শুক্রবার (১৯ মার্চ) দুপুরে সাদুল্লাপুর উপজেলার ইউনিয়নের ভাতগ্রাম কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয় ও কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩শ’ এসএসসি ও এইচএসসি শিক্ষার্থীদের অংশগ্রহণে মেধা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়।
নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী মানবতার ফেরিওয়ালা স্বপ্নদ্রষ্টা ইঞ্জিনিয়ার আবু জাফর মোঃ জাহিদ নিউ তার নিজস্ব অর্থায়নে এসব উদ্যোগ গ্রহণ করেছেন।
মেধা যাচাই পরীক্ষা পূর্ব এক আলোচনা সভা নিউ লাইফ ফাউন্ডেশনের উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন শাখার সভাপতি ও কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি সোহরাব হোসেন সুলতানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, কৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুর রহমান ওবাদুল্লবী, নিউ লাইফ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রশিদুল ইসলাম সরকার, সহ-সাধারণ শাহ জালাল সরকার, দপ্তর সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান রুবেল, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান মাষ্টার, সদস্য মাহমুদজ্জামান প্রান্ত, ইদিলপুর ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক রমজান আলী, ভাতগ্রাম ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ। এসময় ফাউন্ডেশনের অন্যান্য ইউনিয়ন শাখা সভাপতি/সাধারণ সম্পাদকসহ অভিভাবক ও এলাকার গণ্যমান্য এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরীক্ষা শেষে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে দুপুরের খাবারসহ নিউ লাইফ ফাউন্ডেশনের ক্যালেন্ডার ও মাস্ক বিতারণ করা হয়।
উল্লেখ্য; চির অবহেলিত গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্লাপুর এবং রংপুরের পীরগঞ্জ এলাকার বেকারত্ব দূরীকরণ ছাড়াও হতদরিদ্র-অসহায়-দুস্থ ও নিপীড়িত জনগোষ্ঠীর দুঃখ-দুর্দশার জীবনমানের পরিবর্তন ঘটাতে সর্বদাই তাদের অন্ন-বস্ত্র-বাসস্থান-চিকিৎসা ও শিক্ষা-বিনোদনসহ কর্মসংস্থান নিশ্চিত করণে সর্বদা কাজ করে যাচ্ছেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী মানবতার ফেরিওয়ালা স্বপ্নদ্রষ্টা ইঞ্জিনিয়ার আবু জাফর মোঃ জাহিদ নিউ। গাইবান্ধার পলাশবাড়ী-সাদুল্লাপুর এবং রংপুরের পীরগঞ্জ উপজেলার ইউনিয়ন সমূহে পর্যায়েক্রমে মেধাবী শিক্ষার্থীদের অংশগ্রহনে মেধা যাচাই পরীক্ষার মাধ্যমে তাদের মেধাভিত্তিক বৃত্তি প্রদান করে যাচ্ছেন।