December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সুন্দরগঞ্জে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সুন্দরগঞ্জে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সুন্দরগঞ্জে স্ত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগে স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

গাইবান্ধা ঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের জামালহাট নামক স্থানে দ্বিতীয় স্ত্রী শামীমা আক্তারকে এসিড নিক্ষেপ করার অপরাধে প্রথম স্ত্রী ও স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে গত মঙ্গলবার দিবাগত রাতে থানায় মামলা করেছে শামীমা। ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাতে। শামীমা পৌরসভার ৯ নং ওয়ার্ডের ইমান আলীর কন্যা। মামলার আসামিরা হচ্ছেন- লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার পূর্ব বিছনদই ডাউয়াপাড়া গ্রামের স্বামী নুরুজ্জামান ফিরোজ, প্রথম স্ত্রী লুনা বেগম, স্বজন সোলেমান মিয়া ও আব্দুল লতিফ মিয়া।

জানা গেছে, রংপুরে চাকরি করার সুবাদে শামীমার সাথে পরিচয় হয় নুরুজ্জামানের। এরপর প্রথম বিয়ের কথা অস্বীকার করে গত ৬ মাস আগে শামীমাকে বিয়ে করে নুরুজ্জামান। বিয়ের দেনমোহরানা ছিল ২০ লাখ টাকা। শামীমা স্বামীর বাড়িতে গিয়ে জানতে পারে নুরুজ্জামানের প্রথম স্ত্রী রয়েছে। সে আর সংসার না করে বাড়িতে চলে আসে এবং দেনমোহরানার মামলা করার হুমকি দেয়। সেই ভয়ে নুরুজ্জামান তার প্রথম স্ত্রীসহ স্বজনদের নিয়ে সোমবার শামীমার বাড়িতে আসে।

এক পর্যায় বিষয়টি নিরসন করে রাতে শামীমাকে মোটরসাইকেল যোগে লালমনিরহাট নেয়ার পথে সুন্দরগঞ্জ উপজেলার জামালহাট নামক স্থানে স্বামী মোটরসাইকেলের গতিরোধ করে শামীমার শরীরে এসিড নির্ক্ষেপ করে। শামীমা নিজকে রক্ষার জন্য দৌড়ে রাস্তা সংলগ্ন একটি বাড়িতে প্রবেশ করে চিৎকার করতে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এই সুযোগে স্বামীসহ অন্যারা পালিয়ে যায়। থানার পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম জানান, আসামিদের প্রেপ্তারের চেষ্টা চলছে।