October 21, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

হরিপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

হরিপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

হরিপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্ভোধন

জে,ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুরে রবিবার (১৩জুন) সকাল ১০টায় কারবুলা মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব খেলার উদ্ভোধন করা হয়েছে।
উক্ত ফুটবল খেলার উদ্ভোধন করেন, উপজেলা নিবার্হী অফিসার আব্দুল করিম। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা নগেন কুমারপাল, হরিপুর প্রেসক্লাব সভাপতি সফিকুল আযম চৌধুরী সুজা,সাবেক ফুটবলার আঃ আজিজ, এটিও মন্জুরুল ইসলাম, হরিপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আতাউর রহমান মংলা, বকুয়া ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম বর্ষা, ভাতুরিয়া ইউনিয়ন চেয়ারম্যান শাহাজাহান সরকার, গেদুড়া ইউনিয়ন চেয়ারম্যান আঃ হামিদ, ডাঙ্গীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মনিরুজ্জামন মুনি, আমগাঁও ইউনিয়ন চেয়ারম্যান পাভেল তালুকদার, হরিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, আমগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বজরুল ইসলাম, হরিপুর প্রেসক্লাবের অন্যতম সদস্য সাংবাদিক জসিম উদ্দীন ইতি সহ অনেকে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোন্ড কাপ ফুটবল টুর্নামেন্ট প্রতিটি ইউনিয়ন থেকে চেয়ারম্যানদের পক্ষে অনুর্ধ্ব-১৭ বছর বয়সী বালকদের একটি করে দল এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করবেন।
উদ্ভোধনী খেলায় আমগাঁও ইউনিয়নকে ০১ গোলে পরাজিত করে ২য় ধাপে জয়লাভ করে হরিপুর সদর ইউনিয়ন।