January 19, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

হরিপুরে বাবা হত্যা মামলায় ছেলে জেল হাজতে

হরিপুরে বাবা হত্যা মামলায় ছেলে জেল হাজতে

হরিপুরে বাবা হত্যা মামলায় ছেলে জেল হাজতে

জসীম উদ্দীন ইতি, হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
ঠাকুরগাঁও জেলার হরিপুরে নিজ পিতা নুরুল ইসলামকে বাশেঁর লাঠি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করার অভিযোগে একমাত্র ছেলে জয়নালকে আটক করে ৭ অক্টোবর মঙ্গলবার সকালে তাকে ঠাকুরগাঁও জেল হাজতে পাঠিয়েছে হরিপুর থানা পুলিশ।
হরিপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ অক্টোবর নিজ পিতাকে হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়। আটক জয়নাল এর বিরুদ্ধে তার মা নিজে বাদী হয়ে হরিপুর থানায় গত ৬ অক্টোবর রাতে একটি হত্যা মামলা দয়ের করে।
মামলা সূত্রে জানা যায়, গত ৫ অক্টোবর রবিবার সন্ধ্যায় স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ তৈরি হয়। একসময় স্বামী তার স্ত্রীকে মারপিঠ শুরু করে। এরপর ছেলে ঘটনা জানতে পেয়ে এগিয়ে আসলে ছেলে পতি ক্ষিপ্ত হয় পিতা। দুইজনের মধ্যে চরম উত্তেজনা তৈরি হলে মারপিঠ শুরু হয় পিতা পুত্রের মধ্যে, দীর্ঘ ক্ষুন উত্তেজনা হওয়াই রবিবার রাত অনুমান ১০টার সময় পিতার মাথার উপরে সহজরে ছেলে বাশেঁ লাঠি দিয়ে আঘাত করলে গুরুত্ব অসুস্থ্য হয়ে পরে পিতা। গ্রাম ও প্রতিবেশীর ঘটনার স্থল থেকে উদ্ধার করে অটোযোগে রানীশংকৈল হাসপাতালে পাঠালে তাকে রেফার্ড করে দিনাজপুর হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথের মধ্যে মারা যায় পিতা নরুল ইসলাম।
এবিষয়ে হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গজেব বলেন, পিতা হত্যা মামলায় ছেলে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।