October 24, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

হরিপুরে ভূমি সেবা সপ্তাহ-২০২১ উদযাপনের শুভ উদ্বোধন

হরিপুরে ভূমি সেবা সপ্তাহ-২০২১ উদযাপনের শুভ উদ্বোধন

হরিপুর বনগাঁও বাজারের সরকার মার্কেট দখলের চেষ্টা,১১ জনের নামে থানায় মামলা

হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বনগাঁও বাজারের সরকার মার্কেট দখলের চেষ্টা করলে ৩০-১২-২০২০ তারিখে হরিপুর থানায় তোজাম্মেল হক বাদী হয়ে ১১জনের নামে মামলা দায়ের করে।
মামলা বরাত দিয়ে জানা যায়, গত ২৭-১২-২০২০ তারিখের বিকালে বাদী তোজাম্মেল হক বনগাঁও বাজার সরকার মার্কেটের ভাড়াটিয়া দোকানদার ফ্লাক্সি ও বিকাশ দোকানদার বাবলু এর দোকানের সামনে হাজির হইলে আসামীগণ এলোপাথারী ভাবে মারপিট করলে আশেপাশের লোকজন উদ্ধার করে এবং স্থানীয় ডাক্তারের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় নিয়ে যায়।
মামলায় আরো জানা যায়, ফ্লাক্সি ও বিকাশ দোকানদার বাবলু এর দোকানের ড্রয়ার ভাঙ্গিয়া ক্যাশবাক্সে থেকে ৯৫ হাজার টাকা লুট করে। মার্কেটের দক্ষিণ পাশের দুইটি টিনসেট দোকান ঘর ভাংচুর করে যা এক লাখ ২০ হাজার টাকা ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ্য রয়েছে।
মামলার প্রধান আসামী হারুন বলেন, এটি সম্পূণ মিথ্যা মামলা, আমাদের কাছে আদালতের আদের্শ আছে যে আমরা বনগাঁও সরকার মাকের্টের মালিক। আর ঐ দিন এধরণের কোনো ঘটনায় ঘটে নাই। আমাদেরকে হইরানি করার জন্য একটি মিথ্যা মামলা করা হয়েছে।
মামলার আইও সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) লতিফর রহমান আমাদের প্রতিবেদকের কাছে এবিষয়ে কোনো কিছু বলেন নাই।
এবিষয়ে হরিপুর থানা অফিসার ইনচার্জ এসএম আওরঙ্গজেব বলেন, বনগাঁও বাজার সরকার মার্কেট দখল নেওয়ার চেষ্টা করলে এবিষয়ে হরিপুর থানায় ৩০-১২-২০২০ তারিখে ১১জনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে।