October 19, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পলাশবাড়ীতে দোকানে তালা লাগানোকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন

পলাশবাড়ীতে দোকানে তালা লাগানোকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন

পলাশবাড়ীতে দোকানে তালা লাগানোকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন

গাইবান্ধা ঃ দোকান ঘরের তালা লাগানোর জের ধরে গাইবান্ধার পলাশবাড়ীতে বড় ভাই আদমের কেচির আঘাতে ছোট ভাই শাপলার (৪৩) মৃত্যু হয়েছে।
সোমবার (২৩ নভেম্বর) রাত ১০টার দিকে উপজেলার ঢোলভাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। নিহত শাপলা উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের মৃত আজিম উদ্দীনের ছেলে।
স্থানীয়রা জানান, পলাশবাড়ী ও ঢোলভাঙ্গা বাজারে শাপলা ও তার বড়ভাই আদমের মালিকানাধীন বেশ কিছু দোকান ঘর রয়েছে। ওইসব দোকানের মালিকানা ও ভাড়া আদায় নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। সোমবার রাতে ঢোলভাঙ্গা বাজারে মাছের আড়তের কাছে শাপলার মালিকানাধীন দোকানে বড় ভাই আদম তালা লাগাতে গেলে শাপলা আদমের মাথায় লাঠি দিয়ে আঘাত করেন। এসময় আদম পাশের একটি ওষুধের দোকান থেকে একটি কেচি নিয়ে শাপলার বুকে ও পেটে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা শাপলাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, নিহতের মরদেহ নিজ বাড়ি থেকে উদ্ধার কওে পলাশবাড়ী থানায় নিয়ে আসা হয়। আজ মঙ্গলবার ২৪ নভেম্বও গাইবান্ধা সদও হাসপাতাল মর্গে লাশ প্রেরণ করা হয়। অভিযুক্ত বড় ভাই আদম পলাতক রয়েছেন।