July 30, 2021

Jagobahe24.com news portal

Real time news update

ফুলবাড়ীতে জমি লিখে না দেয়ায় ছেলে-বউ মিলে পেটালেন বাবা-মাকে

ফুলবাড়ীতে জমি লিখে না দেয়ায় ছেলে-বউ মিলে পেটালেন বাবা-মাকে

ফুলবাড়ীতে জমি লিখে না দেয়ায় ছেলে-বউ মিলে পেটালেন বাবা-মাকে

দিনাজপুরের ফুলবাড়ীতে সম্পত্তি লিখে না দেয়ায় মা-বাবাকে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় রশিদ বাবু নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার বারাইপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রশিদ বাবু উপজেলার ৬ নম্বর দৌলতপুর ইউনিয়নের জয়নগর বারাইপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগমসহ দীর্ঘদিন ধরে তার বাবা শহিদুল ইসলাম ও মা মোছা. রেজিয়া বেগমকে সমস্ত সম্পত্তি তাদের নামে লিখে দেয়ার জন্য চাপ দিয়ে আসছিলেন। কিন্তু তার মা-বাবা সব সন্তানদের কথা চিন্তা করে রশিদ বাবু ও তার স্ত্রীর নামে সম্পত্তি লিখে দিতে রাজি হননি।

এ নিয়ে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগম প্রায় সময় বাবা-মাকে ভয়ভীতি ও মেরে ফেলার হুমকি দিতেন। গত ৭ মার্চ দুপুরে তাদেরকে সম্পত্তি লিখে দেয়ার কথা বললে তারা রাজি হননি। সে কারণে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগম মা-বাবাকে অকথ্য ভাষায় গালিগালাজ এবং মারপিট করে জখম করে বাড়ি থেকে বের করে দেন। নিরুপায় হয়ে বাবা শহিদুল ইসলাম ও মা রেজিয়া বেগম তাদের মেয়ের বাড়িতে আশ্রয় নেন।

এ ঘটনায় ৩১ মার্চ রেজিয়া বেগম বাদী হয়ে রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমান বেগমকে আসামি করে আদালতে মামলা করেন। আদালতের আদেশ পেয়ে ওইদিন রাতেই ফুলবাড়ী থানা পুলিশ মামলাটি রেকর্ড করেন।

ফুলবাড়ী থানার ওসি মো. ফখরুল ইসলাম বলেন, আদালতের নির্দেশ পাওয়ার পর মামলা গ্রহণ করে রশিদ বাবুকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।