June 19, 2021

Jagobahe24.com news portal

Real time news update

ফুলবাড়ীর বাদশা মিয়া হত্যার রহস্য দেড় বছরেও উদঘাটন করতে পারেনি পুলিশ॥

ফুলবাড়ীর বাদশা মিয়া হত্যার রহস্য দেড় বছরেও উদঘাটন করতে পারেনি পুলিশ॥

ফুলবাড়ীর পল্লীতে প্রতিপক্ষের বাড়ীঘর ভাংচুর সাড়ে ৭ লক্ষ টাকার ক্ষতিসাধন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউনিয়নে প্রতিপক্ষের বাড়ী ভাংচুর সাড়ে ৭ লক্ষ টাকার ক্ষতিসাধন থানায় অভিযোগ দায়ের। দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী ইউপির বানাহার গ্রামের মৃত মহির উদ্দীন মন্ডল এর পুত্র মোঃ আসাদুজ্জামান (৫৪) এর ফুলবাড়ী থানায় গত ২২/০৪/২০২১ ইং তারিখে দায়েরকৃত ইজাহার সূত্রে জানা যায়, নি¤œ তফসিল বর্নিত সম্পত্তির মালিক সৈয়দা মমতাজ বেগম ও বদরুজ্জামান ওরফে মলয়। তফসিল বর্ণিত সম্পত্তিতে তাদের বাড়ীঘর তৈরি করে তাদেরকে বসবাস করার অনুমতি প্রদান করে। উক্ত বাড়ীতে দীর্ঘ ৭ বছর যাবৎ বসবাস করে জমিজমা গাছপালা পুকুর সহ যাবতীয় দেখাশোনা করেন। এবং তাদের অনুমতিতে জমি বর্গাচাষ ধানক্রয় বিক্রয় হইতে সর্বময় কাজ তাদের পক্ষে পরিচালনা করে আসছিল। মোঃ আসাদুজ্জামান নিযুক্তীতে তাদের ম্যানেজারের দায়িত্ব পালন করছিলেন। ঐ বসতবাড়ীতে বসবাসের সময় তার নিজ প্রয়োজনে নিজ অর্থ দ্বারা মালামাল নিজের টাকায় ক্রয় করে স্ত্রী পুত্রকে নিয়ে বসবাস করে আসছিল।
গত ১৭/০৪/২০২১ ইং তারিখে শনিবার বিকেল সাড়ে ৩টায় মোছাঃ ইসমত আরা বিনতে আনিস (৫৫), স্বামী মৃত তোরাব আলী সজল, তনিমা খাতুন (২২), পিতা মৃত তোরাব আলী সজল, উভয়ের সাং-মুন্সিপাড়া, কোতয়ালী থানা, দিনাজপুর। মোঃ জুয়েল (৩৫), পিতা মোঃ মেহেরাব আলী সাং-বানাহার, মোঃ বাবু (৫৫), পিতা মোঃ মহির খান, মোঃ ভুট্টু (৫২), পিতা আব্দুল মোল্লা, মোঃ আফজাল (৩৫), পিতা আব্দুল মজিদ, মোঃ আলাল (২৫), পিতা ওইজদ্দিন শরু, মোঃ ফাকদা বাবু (৩৮), পিতা শফি মোল্লা, মোঃ বাবু (৫০), মোঃ সোয়েদ বাব (৪৫), মোঃ সোমানা বাবু (৪০), সকলের পিতা সোলাইমান মোল্লা, মোঃ রুবেল (৪৫), পিতা ইব্রাহিম মোল্লা, মোঃ পলাশ কাজী (৪০), পিতাঃ হামিদুল কাজী, মোঃ সায়েদুল (৪০), মোঃ সাদেকুল (৪৮) উভয়ের পিতা সিরাজ টেপরু, ফয়জুল গোদা (৫৫), পিতা জহির উদ্দীন মোল্লা, মোঃ আকরাম (৪৫) পিতা সামাদ ফকির, মোঃ বাবু (৪৫),মোঃ দিলদার (৪০), উভয়ের পিতা অফিল কাজী সর্ব সাং-খাজাপুর, ফুলবাড়ী দিনাজপুর। তারা দলবদ্ধ হয়ে প্রায় ১শত লোকজন নিয়ে হাতের দা কুড়ার সহ দেশীয় অস্ত্র নিয়ে আসাদুজ্জামান এর বসবাস কৃত তফসিল বর্ণিত বাড়ীতে বে-আইনি ভাবে ঢ়ুকে মারপিট ও লুটপাট ভাংচুর ও মালামাল চুরি করে নিয়ে যায়। যাহার আনুমানিক মূল্য ২ লক্ষ ৪৬ হাজার টাকা।
উল্লেখ্য ব্যক্তিরা তার বসবাসকৃত বাড়ীঘরের দরজা জানালা সহ অন্যান্য যাবতীয় মামলামল ভাংচুর করে জনিসপত্র নষ্ট করে ফেলে এবং চুরি করে নিয়ে যায়। এতে তার ৮৩ হাজার টাকা ক্ষতিসাধন হয়। এ সময় আসাদুজ্জামান ও তার পরিবারের লোকজন বাধা দিতে গেলে তাদেরকে হত্যা করার হুমকি প্রদান করেন। এ কারণে তারা অসহায় বোধ করছিলেন। অভিযোগ কারী আরও জানান, তার স্ত্রী বাধা দিতে গেলে তাকে মারপিট ও বিবস্ত্র করেন। বর্তমান তার বাড়ীটি ভাংচুর করে নিচিহ্ন করেছেন। সব মিলে তার প্রায় ৭ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়।
এই ঘটনায় ইউপি চেয়ারম্যান মোঃ নবীউল ইসলাম কে অবগত করলে তিনি চৌকিদার পাঠাবেন মর্মে আস্বাস দিলেও পর্বতীতে অজ্ঞাত কারণে সেখানে আর চৌকিদার পাঠাননি। উল্লেখ্য ব্যক্তিরা ভ্যানযোগে মালামালগুলি চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় মোঃ আসাদুজ্জামান বাদী হয়ে ১৯ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় গত ২২/০৪/২০২১ ইং তারিখে লিখিত ভাবে একটি ইজাহার দায়ের করেন।
ফুলবাড়ী থানায় যোগাযোগ করলে থানা সূত্র জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
ইউপি চেয়ারম্যান মোঃ নবীউল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান, আমাকে সেখানে যাওয়ার জন্য মোবাইল করেছিল কিন্তু আমি সেখানে উপস্থিত হতে পারিনি।
বর্তমান মোঃ আসাদুজ্জামান ন্যায় বিচারের আসায় প্রশাসনের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন।