October 24, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ীর পল্লীতে প্রতিপক্ষের মারপিটে গর্ভে বাচ্চার মৃত্যু ॥

ফুলবাড়ীর পল্লীতে প্রতিপক্ষের মারপিটে গর্ভে বাচ্চার মৃত্যু ॥

ফুলবাড়ীর পল্লীতে প্রতিপক্ষের মারপিটে গর্ভে বাচ্চার মৃত্যু ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউপি’র সেনড়া গ্রামে বুলবুলি (৩০) প্রতিপক্ষ রুবিনা বেগমকে রাস্তায় রাখা খোয়াড় সরানোর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিট, গর্ভে থাকা বাচ্চার মৃত্যু।
ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের সেনড়া গ্রামের মোঃ ওয়াহিদুল ইসলামের অভিযোগে জানা যায়, গত ১২ই মে ২০২১ ইং তারিখে তার স্ত্রী মোছাঃ বুলবুলি (৩০) একই গ্রামের মিজানুর রহমান লালটুর স্ত্রী মোছাঃ রুবিনা (২৫) রাস্তায় খোয়াড় ফেলে রাখেন। সেই খোয়াড় মোঃ ওয়াহেদুল ইসলামের স্ত্রী মোছাঃ বুলবুলি (৩০) রাস্তা থেকে সরে রাখতে বললে রুবিনা বেগম, মোকছেদ আলীর স্ত্রী মোছাঃ হুনুফা বেগম (৩৫), বুদু ওরফে মোতালেব তাদের ইঙ্গিতে মিজানুর রহমান লালটুর স্ত্রী রুবিনা কে দিয়ে মারপিট করেন। বুলবুলি ১০ মাসের গর্ভবতী ছিলেন। এই ঘটনায় ওয়াহেদুল ইসলামের স্ত্রী মোছাঃ বুলবুলি অসুস্থ হলে ১২/০৫/২০২০ ইং তারিখে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসা নিয়ে গত১৩/০৫/২০২১ ইং তারিখে ওয়াহেদুল ইসলাম স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন।
গতকাল বৃহস্পতিবার তার স্ত্রী মোছাঃ বুলবুলি অসুস্থ হলে দ্রুত ফুলবাড়ী হাসপাতালে ২.৩০ মিনিটে গাইনি বিভাগে ভর্তি করান। সেখানে মিডওয়াইফ মোছাঃ আফরোজা বানু ২ ঘন্টা ধরে অক্লান্ত পরিশ্রম করে মৃত বাচ্চাটি প্রসব করান।
তিনি জানান, একদিন পূর্বেই হয়তো গর্ভেই বাচ্চাটি মারা যায়। তবে মারপিটের ঘটনায় মারা গেছে কিনা পরীক্ষা-নিরীক্ষা ছাড়া বলা সম্ভব নয়। এই ঘটনায় মোছাঃ বুলবুলির স্বামী মোঃ ওয়াহেদুল ইসলাম তার স্ত্রীকে সুস্থ করার পর মামলা করবেন বলে জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত আর কিছু জানা যায়নি।