November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

মারধরের শিকার গোলকিপার কোচ নুরুজ্জামান

মারধরের শিকার গোলকিপার কোচ নুরুজ্জামান

মারধরের শিকার গোলকিপার কোচ নুরুজ্জামান

হামলার শিকার হয়েছেন সাবেক ফুটবলার ও সদ্য সমাপ্ত সাফ চ্যাম্পিয়নশিপে জাতীয় দলের এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের গোলরক্ষক কোচ নুরুজ্জামান নয়ন।
বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুর ৬০ ফুট থেকে জাতীয় দলের সাবেক ফুটবলার বেলাল আহমেদের আবাস পল্লবী এলাকায় যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

জানা যায়, এক মোটরসাইকেল আরোহীর সঙ্গে বাদানুবাদের পর মারধরের শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন সাবেক এই ফুটবলার।

নুরুজ্জামানের বন্ধু ও জাতীয় দলের সাবেক ফুটবলার বেলাল আহমেদ বলেন, ৬০ ফিট থেকে আসার সময় একটি বাইক রং সাইড দিয়ে যাওয়ার পথে নুরুজ্জামানের গাড়ির লুকিং গ্লাস ভেঙে ফেলে। এসময় গাড়ি থেকে নেমে নুরুজ্জামান চিৎকার করে। তখন বাইকার সামনে গিয়ে ওর গাড়ি ব্লক করে দেয়। পরে পাঁচ-ছয়জন মিলে নুরুজ্জামানকে বেদম মারধর করে। নুরুজ্জামান বাইকারের গলায় আইডি কার্ড দেখে। তাতে লেখা একটি বেসরকারি টিভির বিজনেস রিপোর্টার।

এ ঘটনার পর মিরপুর থানায় ছুটে যান বেলালসহ জাতীয় দলের বেশ কয়েকজন সাবেক ফুটবলার।

নুরুজ্জামান নয়ন জানান, ওই সাংবাদিকের নেতৃত্বে পাঁচ-ছয়জন মিলে আমাকে বেদম মেরেছে। কখনো ভাবতে পারিনি রাস্তায় এভাবে হেনস্তা হব। এ ঘটনায় আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।

নুরুজ্জামান বাংলাদেশে গোলকিপার কোচদের মধ্যে সর্বোচ্চ সনদধারী। ঘরোয়া ফুটবলে তিনি চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের গোলকিপার কোচ হিসেবে কাজ করছেন।