September 18, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

হেফাজত নেতা মামুনুল ৭ দিনের রিমান্ডে

হেফাজত নেতা মামুনুল ৭ দিনের রিমান্ডে

হেফাজত নেতা মামুনুল ৭ দিনের রিমান্ডে

রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকায় নাশকতার অভিযোগে করা মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হকের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড আদেশের পরে আদালত থেকে মামুনুল হককে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে।

এর আগে, সোয়া ১১টার দিকে ডিবি কার্যালয় থেকে মামুনুল হককে আদালতে নেয়া হয়। এদিন ২০২০ সালের মোহাম্মদপুর থানার একটি ভাঙচুর ও নাশকতার মামলায় তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

অপরদিকে মামুনুল হকের আইনজীবী তার রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত এ আদেশ দেন।

রোববার দুপুর ১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ।

ওইদিন এক সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হারুন অর রশিদ বলেন, ২০২০ সালে মোহাম্মদপুরে একটি ভাঙচুরের মামলায় মামুনুলকে গ্রেফতার দেখানো হয়েছে। তার বিরুদ্ধে আরো কয়েকটি মামলা আছে মতিঝিল, পল্টন ও নারায়ণগঞ্জে।

তিনি আরো বলেন, মোহাম্মদপুর থানার মামলায় মামুনুলকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে। আরো কয়েকটি মামলায় গ্রেফতার দেখিয়ে তার রিমান্ড চাওয়া হবে।