October 20, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন

গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন

গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন

গাইবান্ধা ঃ জাতীয় ক্রিড়া পরিষদের স্মারক নং-এনএসসি/১১৯/৩৯/জেন/১২৬৪ পত্রে ২১ ডিসেম্বর সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের (অতিরিক্ত সচিব) সচিব মোঃ মাসুদ করিম স্বাক্ষরিত এ পত্রে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটি গঠন করা হয়েছে । উক্ত পত্রে সূত্রঃ তার স্মারক নং-০৫.৫৫.৩২০০.০২২.০০৩.১৭-১৯৯৮;তারিখঃ০৮ নভেম্বর ২০২০ উপর্যুক্ত বিষয় সূত্রোক্ত স্মারকের প্রেক্ষিতে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার নিম্নরুপ অ্যাডহক কমিটি গঠন করা হলো।

অ্যাডহক কমিটির সভাপতি গাইবান্ধা জেলা প্রশাসক,সহ -সভাপতি জেলা পুলিশ সুপার,সদস্য, জেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, মৃদুল মোস্তাফিজ ঝন্টু,পিয়ারুল ইসলাম, শাহ আহসান হাবিব রাজিব,সাধারণ সম্পাদক- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাইবান্ধা সহ ৭ সদস্যের আ্যাডহক কমিটি আগামী তিন মাসের ,মধ্যে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন করার নির্দেশ প্রদান করা হয়েছে ।

এদিকে জেলা ক্রীড়া সংস্থার অ্যাডহক কমিটিতে সদস্য হিসাবে জেলা আওয়ামলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, পিয়ারুল ইসলাম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব সদস্য হিসাবে মনোনীত হওয়ায় ক্রিড়াপ্রেমীদের পক্ষ হতে ও দলীয় নেতাকর্মীদের পক্ষ হতে পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।