September 20, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জে মরহুম মোজাহার আলী স্মৃতি স্মরণে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বীরগঞ্জে মরহুম মোজাহার আলী স্মৃতি স্মরণে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বীরগঞ্জে মরহুম মোজাহার আলী স্মৃতি স্মরণে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে-এমপি গোপাল

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ঃ বীরগঞ্জে মরহুম মোজাহার আলী স্মৃতি স্মরণে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে।
২ জানুয়ারি ২০২১ শনিবার বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পলাশবাড়ী ইউনিয়নের পলাশবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।
চুড়ান্ত খেলায় বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ১-২ হারিয়ে গোলে ঠাকুরগাঁও পল্লবী এক্সপ্রেস ফুটবল একাদশ বিজয়ী হয়।
চুড়ান্ত খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, মাদকের হাতছানি থেকে যুব সমাজকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলা চর্চা শারিরিক ও মানসিক বিকাশ ঘটায়। বীরগঞ্জ উপজেলার ছেলে-মেয়েরা খেলাধুলায় অনেকটাই এগিয়ে রয়েছে। নিয়মিত প্রশিক্ষন ও চর্চার অব্যাহত রাখতে পারলে এই বীরগঞ্জ উপজেলা থেকে জাতীয় দলে যাওয়ার মত খেলোয়াড় সৃষ্টি হবে।
সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডালিম সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার বীরগঞ্জ সার্কেল মো. আব্দুল ওয়ারেস, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী, পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জুয়েলুর রহমান জুয়েল, পলাশবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম শাহ।
বক্তব্য শেষে খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি প্রদান করেন প্রধান অতিথি সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। ট্রফি বিতরণ শেষে উভয় দলের সাথে গ্রুপ ছবিতে অংশনেন এমপি গোপালসহ অন্যান্য অতিথিবৃন্দ।
এদিকে মুজিব শতবর্ষ উপলক্ষে বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নে কবিরাজ হাট পুরাতন ইউনিয়ন পরিষদ সংলগ্ন কবিরাম হাট জনশক্তি ব্লাড ব্যাংক এর আয়োজনে আনোয়ারা নার্সিং কলেজ অব মেডিকেল টেকনোলজি’র সৌজন্যে ভোগনগর ইউনিয়ন জনশক্তি যুব উন্নয়ন সংঘ’র সার্বিক সহযোগিতায় ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও জনশক্তি ব্লাড ব্যাংক এর উদ্বোধন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।