August 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

এই সরকার মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে -ডাঃ জাহিদ হোসেন

এই সরকার মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে -ডাঃ জাহিদ হোসেন

এই সরকার মানুষের গণতান্ত্রিক অধিকার হরণ করেছে -ডাঃ জাহিদ হোসেন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডাঃ এজেডএম জাহিদ হোসেন বলেছেন, এই সরকার মানুষের গণতান্ত্রিক ও ভোটের অধিকার হরণ করেছে। নির্বাচন ব্যবস্থা ধ্বংস করেছে, জনগণের ভোটের কোন অধিকার নাই।

আজ শক্রবার সন্ধা ৬ টায় দিনাজপুরের ফুলবাড়ীতে পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী শাহাদৎ হোসেন সাহাজুল এর নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

নির্বাচনী পথসভায়  বিশেষ অতি্থি হিসেব বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক। এতে অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বখতিয়ার রহমান কছি ও স্থানীয় দলীয় নেতৃবৃন্দ।

ডাঃ এজেডএম জাহিদ হোসেন আরো বলেন, বর্তমান সরকার ২০১৮ সালে মধ্যরাতের ভোটে ক্ষমতায় এসেছেন, এই সরকার মানুষের কথা বলার অধিকার বাঁক স্বাধীনতা কেড়ে নিয়েছে, একের পর এক মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে, কিন্তু বিএনপি মানুষের অধিকার আদায়ের জন্য কথা বলে, তারা শতচেষ্টা করেও বিএনপিকে ধ্বংস করতে পারবেনা।

তিনি বলেন বিএনপি মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলনের অংশ হিসেব, স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহন করছেন, তাই গণতান্ত্রিক অধিকারের আন্দোলনকে সমর্থন দিতে বিএনপির মনোনীত প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানান।

এর পূর্বে উপজেলা বিএনপির নেতা কর্মিদের সাথে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ খোকনের ময়দার মীল চত্তরে মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছলেন দিনাজপুর জেলা বিএনপির আহবায়ক এজেডএম রেজওয়ানুল হক,। অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ খোকন, পৌর বিএনপির সভাপতি আবুল বাশারসহ স্থানীয় নেতা-কর্মিগণ।এসময় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।