October 25, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কিশোরগঞ্জে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কিশোরগঞ্জে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
শুক্রবার বিকালে স্থানীয় দলীয় কার্যালয় থেকে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেলের নেতৃত্বে একটি বিশাল র‍্যালী বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। 
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও এমপি প্রতিনিধি রেজাউল আলম স্বপন’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল। 
শুভেচ্ছা বক্তব্য রাখেন-উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও বিশিষ্ট ঠিকাদার রশিদুল ইসলাম রশিদ,বাহাগিলী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি দেলোয়ার হোসেন দুলাল,জাতীয় পার্টি নেতা সুজাউদ দৌলা লিপটন,স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি তারিক হোসেন তারিক,সাধারণ সম্পাদক মোশারফ হোসেন চিলু ও মোখলেছুর রহমান মাস্টার।
কিশোরগঞ্জ সদর ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক মজিদুল ইসলাম মিন্টু, জাতীয় পার্টি নেতা ও কিশোরগঞ্জ দোকান মালিক সমিতির সভাপতি হোসেন শহীদ সোহরাওয়াদর্ী গ্রেনেড বাবু,গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন সভাপতি মারুফ হোসেন অন্তিক,মাগুড়া ইউনিয়ন সভাপতি অধ্যাপক আখতারুজ্জামান মিঠু,চাঁদখানা ইউনিয়ন সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম শফিক,বড়ভিটা ইউনিয়ন সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলার রহমান,পুটিমারী ইউনিয়ন সভাপতি আব্দুল জলিল ও উপজেলা ছাত্র সমাজ সভাপতি আশরাফুল ইসলাম প্রমূখ। 
সমাবেশ শেষে কেক কেটে কর্মসূচী সমাপ্তি ঘোষনা করেন সংসদ সদস্য আদেল। পরে সংসদ সদস্য নীলফামারী জেলা জাতীয় পার্টির প্রতিষ্ঠা বার্ষিকীর সমাবেশে যোগ দেন।