September 23, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদনের দাবী

পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদনের দাবী

পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদনের দাবী

গাইবান্ধা ঃ সময়ের ব্যাবধানে অনেকটা ঝিমিয়ে পরেছে পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক কার্যক্রম। দীর্ঘ দিন পড় সম্প্রতি অনুষ্ঠিত হলো পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের কর্মী সমাবেশ এর নামে কর্মী সম্মেলন। সমাবেশ না সম্মেলন এই নিয়ে মত পার্থক্য রয়েছে জেলা নেতৃবৃন্দর মধ্যে।তবে কর্মী সমাবেশ স্বার্থক হলে ও স্বার্থক করতে পারেনি সম্মেলন।অনুষ্ঠানে মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপির পক্ষে শ্লোগান দেয়া ও ব্যানার ফ্যাস্টুন করায় ব্যাপক সমালোচনা করে জেলা নেত্রীরা। একপর্যায়ে তারা এমপির শ্লোগান বন্ধ ও ব্যানার ফেষ্টুন নামাতে বাধ্য করেন।

এসময় শ্যামলী ও সাবিনা ইয়াাসমিন তিথির হাজারে সমর্থকদের তোপের মুখে অনেকটা তরিঘড়ি করে অনুষ্ঠান ত্যাগ করেন জেলা মহিলা আওয়ামী লীগ নেতাকর্মীরা।

৮ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার শতশত নারী সমর্থকদের দাবী পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃত্ব কেবল শ্যামলী ও সাবিনা পাওয়ার যোগ্যতা রাখে।যাদের ডাকে হাজার হাজার নারী সমবেত হয়।

ইউনিয়ন ও ওয়ার্ড নেত্রীদের মতামতের উপর মুল্যায়ন করে আগামীতে মহিলা আওয়ামীলীগের কমিটি অনুমোদন দেয়ার জন্য জেলা ও কেন্দ্রীয় কমিটির প্রতি অনুরোধ জানান।