January 21, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বাহাগিলি ইউনিয়নে জাতীয় পার্টির নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত

বাহাগিলি ইউনিয়নে জাতীয় পার্টির নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত

বাহাগিলি ইউনিয়নে জাতীয় পার্টির নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৪ নং বাহাগিলি   ইউনিয়নে বৃহঃপতিবার রাতে দক্ষিণ দুরাকুটি একরামিয়া দাখিল মাদ্রাসা মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, বাহাগিলি  ইউনিয়নের জাতীয় পার্টির ইউনিয়ন শাখার সভাপতি এ কে এম দেলোয়ার হোসেন দুলালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান, জাতীয় পার্টি ও নীলফামারী-৪  আসনের সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল।
বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন,  কিশোরগঞ্জ উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক আলম হোসেন, উত্তর দুরাকুটি  ময়দান পাড়া সপ্রাবি প্রধান শিক্ষক আনোয়ারুল হক, নিতাই ইউপির সাধারণ সম্পাদক ছাইয়াদুর রহমান, দক্ষিণ দুরাকুটি একরামিয়া দাখিল মাদ্রাসা সুপার একরামুল হক, বিশিষ্ট সার ব্যবসায়ী বুলু মিয়া, সাবেক ছাত্র সমাজে আহবায়ক শামীম হোসেন বাবু, ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব মশিয়ার রহমান প্রমুখ।

বর্ধিত সভার প্রধান আলোচক ছিলেন লাঙ্গল প্রতীক প্রার্থী সুজাউদ্দৌলা লিপটন তার বক্তব্যে  বলেন, একবারের জন্য হলেও আমাকে বাহাগিলি ইউনিয়নের মানুষের সেবা করতে দেন। আমাদের এমপি মহোদয়ের বাবা আমার খুব প্রিয় একজন মানুষ ছিলেন। আমি তখন রংপুর ক্যান্টনমেন্টে দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলাম। তার কথাতেই আমি জাতীয় পার্টিতে যোগ দেই। আজও আছি  থাকবো ইনশাআল্লাহ। তবে আমি নির্বাচিত হলে কোন রাস্তা কাঁচা থাকবেনা। আমার স্বপ্ন ছিল আমি একজন শিক্ষক হবো। আজ আমি কিশোরগঞ্জ কারিগরি মহিলা কলেজের অধ্যক্ষ হয়েছি। তাই আমি স্বপ্ন দেখি মরহুম হোসেন মোহাম্মদ এরশাদের সেই স্বরনীয় কথাটি তিনি বলেছিলেন “৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে”। 
আমি সেই আলোকে কাজ করতে চাই। যদি আপনারা আমাকে ২৮ তারিখে আসন্ন ইউপি নির্বাচনে তৃতীয় ধাপে ভোট দিয়ে জয়যুক্ত করেন। বাহাগিলি ইউনিয়নকে একটি রোল মডেল হিসাবে সবার কাছে তুলে ধরবো। পাশাপাশি এই ইউনিয়নকে শতভাগ স্যানিটেশন করব, বাল্য বিবাহ রোধ সহ জুয়া বন্ধ করাটাই হবে আমার একমাত্র কাজ।  

বর্ধিত সভায় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের এমপি আহসান আদেলুর রহমান আদেল   বলেন,দেশে দুর্নীতিতে ভরে গেছে ও অন্যায়-অত্যাচার চলছে। এ জন্য মানুষ জাতীয় পার্টিকে আবারো ক্ষমতায় দেখতে চায়। বৃহঃপতিবার রাতে দক্ষিণ দুরাকুটি একরামিয়া দাখিল মাদ্রাসা মাঠে তিনি তার বক্তব্যে বলেন যদি আপনারা আমার মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করেন। আমি কথা দিয়ে যাচ্ছি সর্বোচ্চ সুযোগ-সুবিধা আপনারা পাবেন। পরিশেষে তিনি বাহাগিলি ইউপি নির্বাচনে লাঙ্গলের প্রার্থী সুজাউদ্দৌলা লিপটনকে ভোটদিয়ে জয়যুক্ত করার জন্য উপস্থিত সবার প্রতি আহবান জানান। ২৮ তারিখ ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত নেতাকর্মীদের ভোট কেন্দ্রে থাকার নির্দেশ দেন।