July 31, 2021

Jagobahe24.com news portal

Real time news update

বারী সিদ্দিকী সম্মাননা পেলেন কন্ঠশিল্পী তামান্না হক

বারী সিদ্দিকী সম্মাননা পেলেন কন্ঠশিল্পী তামান্না হক

বারী সিদ্দিকী সম্মাননা পেলেন কন্ঠশিল্পী তামান্না হক

বিনোদন ডেস্কঃ প্রয়াত কন্ঠশিল্পী বারী সিদ্দিকী অসংখ্য গানে কণ্ঠ দিয়ে যাচ্ছেন প্রিন্স আলমগী ওনার উদ্যেগে তাঁর স্মৃতি ধরে রাখার জন্য গঠন করা হয়েছে ‘বারী সিদ্দিকী স্মৃতি পরিষদ’। আর সেই সম্মানজনক ‘বারী সিদ্দিকী সম্মাননা-২০২০’ পেয়েছেন কন্ঠশিল্পী তামান্না হক। ২৮ নভেম্বর শনিবার সন্ধ্যায় রাজধানীর শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যশালা মিলনায়তনে প্রয়াত কণ্ঠশিল্পী বারী সিদ্দিকী স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেয়া হয়।
বারী সিদ্দিকী স্মৃতি পরিষদের পক্ষ থেকে প্রয়াত কণ্ঠশিল্পীর জন্মদিন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। চলচ্চিত্র সুপার হিরো অভিনেতা ও পুলিশ অফিসার ডি এ তায়েবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফিরোজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ হায়দার খান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,,, ,আশরাফ উদাস, বাউল শফি মন্ডল, লায়লা নোলক বাবু শাহানাজ বেলী, বিন্দু কনা, মুনিয়া মুন,তামান্না হক, লিজা,হালিম আরমান অসংখ্যা শিল্পী। ওই অনুষ্ঠানে চিত্রনায়ক ডিএ তায়েব স্যারের হাত থেকে
পুরস্কার প্রাপ্তির পর তামান্না হক বলেন, ‘শিল্পী হিসেবে কাজ করি নিজের ভালো লাগা থেকে, সেই ভালো লাগাকে যখন কোনো সংগঠন সম্মান জানায়, তখন তা সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগায়। আমাকে সম্মানিত করার জন্য ও দ্বিতীয় বাবের মতো বারী সিদ্দিকী স্মৃতি পরিষদের মহিলা বিষয়ক সম্পাদক করার জন্য বারী সিদ্দিকী স্মৃতি পরিষদের সম্মানিত প্রধান উপদেষ্টা আমার অভিভাবক সুপার হিরো ডি,এ তায়েব স্যার ও প্রতিষ্টাতা সভাপতি প্রিন্স আলমগীর ভাইকে জানাই আন্তরিক ধন্যবাদ কৃতজ্ঞতা।