January 25, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

আধুনিক ও মডেল আংগারপাড়া ইউনিয়ন গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোঃ জামাল উদ্দিন

আধুনিক ও মডেল আংগারপাড়া ইউনিয়ন গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোঃ জামাল উদ্দিন

আধুনিক ও মডেল আংগারপাড়া ইউনিয়ন গড়তে চান চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোঃ জামাল উদ্দিন



এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ আধুনিক ও মডেল ইউনিয়ন গড়ার প্রত্যয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনাজপুরের খানসামা উপজেলার ৩নং আংগারপাড়া ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছেন জমির উদ্দিন শাহ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ শাহ মোঃ জামাল উদ্দিন।

জানা যায়, রাজনৈতিক পরিবারের সন্তান শাহ মোঃ জামাল উদ্দিনের পিতা মরহুম আকবর আলী শাহ ছিলেন সাবেক উপজেলা ও ইউপি চেয়ারম্যান এবং একজন দক্ষ সংগঠক।

শাহ মোঃ জামাল উদ্দিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে আকবর আলী শাহ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক এবং জমির উদ্দিন শাহ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। সেই সময় থেকেই তিনি বিভিন্ন সামাজিক কাজের সাথে জড়িত আছেন। আর চাকুরী থেকে অবসর নেওয়ার পর থেকেই জনগণের পাশে আছেন সর্বদা।

ইউনিয়নবাসীর সাথে কথা জানা যায়, শাহ মোঃ জামাল উদ্দিন একজন সম্মানিত ব্যক্তি ও সমাজসেবক হিসাবে পরিচিত। তিনি ইউনিয়নের বিভিন্ন স্কুল, মসজিদ, মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নমূলক কাজে সহায়তা করে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন। এছাড়া তিনি একাধারে একজন শিক্ষানুরাগী, সমাজসেবক ও ক্রীড়া সংগঠকও বটে। ইতিমধ্যে মানুষের সুখে-দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। যা আলোচনার শীর্ষে আছে।

চেয়ারম্যান পদপ্রার্থী শাহ মোঃ জামাল উদ্দিন বলেন বলেন, ‘আমার বাবা একজন রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সমাজসেবক ও দক্ষ সংগঠক ছিলেন তার সম্মান ও আদর্শ নিয়ে সমাজের মানুষের সেবা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, বাবার অসমাপ্ত কাজ পূরণ করার লক্ষ্যে ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তার চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচন করার প্রত্যাশা। ইনশাআল্লাহ চেয়ারম্যান নির্বাচিত হলে মানুষের যেকোনো প্রয়োজনে ও সুখে-দুঃখে পাশে থাকব।