November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জে পূর্ব শুত্রুতার স্বীকার আপন দুই ভাই

কিশোরগঞ্জে পূর্ব শুত্রুতার স্বীকার আপন দুই ভাই

কিশোরগঞ্জে পূর্ব শুত্রুতার স্বীকার আপন দুই ভাই

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ পূর্ব শুত্রুতার স্কীকার আপন দুই ভাই। পূর্বের আক্রশে দুই ভাইকে গুরত্বর আহত অবস্থায় কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি।
ঘটনাটি ঘটেছে কিশোরগঞ্জ ৩ নং নিতাই ইউপির পানিয়াল পুকুর বানিয়া পাড়া এলাকায়। 
অভিযোগ সূত্রে জানা যায়, নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৩ নং নিতাই ইউপির মুশরুত পানিয়াল পুকুর বালাপাড়া গ্রামের মৃত সাবুল হোসেনের ছেলে আবু সাঈদ ও তার আপন ভাই বাবুল মিয়া মোটরসাইকেল যোগে বেলতলী বাজার থেকে শুক্রবার সন্ধা ৬ টার সময় বাড়ী ফেরার পথে একই এলাকার বানীয়াপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে বেলাল(৩৮) ও হেলাল (৪৬) ;ও হেলালের স্ত্রী জেসমিন(৪০), হেলালের ছেলে জেসপিয়ার (২২), বেলালের স্ত্রী নূরজাহান (৩৫), মাহাম্মাদের ছেলে এজিদুল ইসলাম (৩৫), মৃত জেহের মামুদের ছেলে আবুল (৬৫), পূর্বে থেকে ওৎপেতে থেকে সকলে তাদের উপর অতর্কিত ভাবে তাদের উপর হামলা ও মারডাং শুরু করে।  এসময় আবু সাঈদের উপর বিবাদী বেলাল হোসেন তার হাতে থাকা দাঁ দিয়ে মাথায় আক্ষাত করলে আবু সাঈদ মাথা সরিয়ে নিলে তার ডান চোঁখের উপরে দাঁয়ের চোট লাগে। এবং সে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ছটপট করতে থাকলে সেই সুযোগে তার পকেটে থাকা প্রায় ৫০ হাজার টাকা বিবাদীরা বের করে নেয়। এবং তার ভাইয়ের উপর আঘাত করলে তার কব্জিতে আঘাত পায়।
তারা দুই ভাই কোন উপায় না পেয়ে ডাক-চিৎকার করলে আশে পাশের মানুষেরা তাদের চিৎকার শুনে এগিয়ে গেলে তাদের অবস্থা আশংকা জনিত দেখে তাদের দ্রুত অটো যোগে  কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে।পড়ে আবু সাঈদের স্ত্রী রিপনা বেগম  বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় ৭ জনকে  আসামী করে  একটা অভিয়গ দায়ের করেন।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ আব্দুল আউয়ালের সরকারী নাম্বারে ০১৭১৮-৫০৬৪৫৭ থেকে ০১৩২০-১৩৫৪৫৪ নাম্বারে শনিবার সকাল ১০.৫১ মিনিট থেকে ১০.৫৫ মিনিট পযর্ন্ত ফোন করলে তার নাম্বার ব্যাস্থ দেখায় তাই তার বক্তব্য নেয়া সম্ভব হয় নি।